adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের ২১ ক্রিকেটারের কেউই দল পেলেন না পিএসএলে

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আসন্ন আসরের প্লেয়ার্স ড্রাফটে নাম দিয়েছিলেন ২২ বাংলাদেশি ক্রিকেটার। জাতীয় দলকে সময় দিতে শেষ মুহূর্তে নিজের নাম সরিয়ে নেন সাকিব আল হাসান। বাকি ২১ ক্রিকেটারের কেউই দল পাননি পিএসএলে। বুধবার অনুষ্ঠিত হয় পিএসএলের নিলাম।

ব্যস্ত সূচির কারণে বাংলাদেশের কোনো ক্রিকেটারের পক্ষেই পিএসএলের পুরো আসর খেলা সম্ভব হতো না। বিপিএল এবং আন্তর্জাতিক ক্রিকেট একই সময় থাকায় বাংলাদেশি কোনো ক্রিকেটার দল পেলেও তাকে পুরো সময়ের জন্য পেতো না ফ্র্যাঞ্চাইজি। আর এটিই বাংলাদেশি ক্রিকেটারদের পিএসএলে দল না পাওয়ার অন্যতম প্রধান কারণ বলে মনে করা হচ্ছে। চ্যানেল২৪

ফেব্রুয়ারির মাঝামাঝি থেকে শুরু হবে পিএসএল, যা শেষ হবে ১৯ মার্চ। প্রায় একই সময় মাঠে গড়াবে বিপিএলও। ১৯ জানুয়ারি থেকে শুরু হওয়া বিপিএল শেষ হবে ১লা মার্চ। বিপিএল শেষ হওয়ার পরও ১৮ দিন চলবে পিএসএল। সে সময় ক্রিকেটারদের পিএসএল খেলার সুযোগ থাকলেও দ্বিপাক্ষিক সিরিজ থাকায় সেটিও প্রায় অসম্ভবই।

মার্চের প্রথম সপ্তাহে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। যে কারণে বিপিএলের পর বেশিরভাগ ক্রিকেটার ব্যস্ত থাকবেন লঙ্কানদের বিপক্ষে সিরিজ নিয়ে। তাতে করে পিএসএলে খুব বেশি ম্যাচ খেলার সুযোগ নেই বাংলাদেশের বেশিরভাগ ক্রিকেটারের। যার কারণে পিএসএলে লম্বা সময়ের জন্য কোনো বাংলাদেশি ক্রিকেটারকেই পেতো না ফ্র্যাঞ্চাইজি। আর এ কারণে টাইগার ক্রিকেটারদের প্রতি আগ্রহ দেখায়নি পিএসএলের কোনো ফ্র্যাঞ্চাইজি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া