adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ সরাসরি সম্প্রচার করবে গ্রিন টিভি

নিজস্ব প্রতিবেদক: নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ জিততে পারেনি বাংলাদেশ। সিরিজ ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাদের। এবার নিউজিল্যান্ডের মাটিতে টাইগারদের সামনে সাদা বলের লড়াই। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে শান্ত- মিরাজরা নিউজিল্যান্ডে অবস্থান করছে। বৃহস্পতিবার নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে ওয়ার্ম-আপ ম্যাচ খেলবে তারা।

দেশের বাইরে খেলা হলেই ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষায় থাকে কোন টিভি চ্যানেলে খেলা সরাসরি সম্প্রচার করবে সেটি জানার জন্য। সেই অপেক্ষার পালা শেষ করতে নিউজিল্যান্ড-বাংলাদেশ সিরিজ সরাসরি সম্প্রচার করবে দেশের একটি বেসরকারি টিভি চ্যানেল। স্বাগতিক নিউজিল্যান্ড ও সফরকারী বাংলাদেশের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ সরাসরি সম্প্রচার করবে স্যাটেলাইট টিভি চ্যানেল গ্রিন টিভি। এবারই যে প্রথম খেলা সরাসরি সম্প্রচার করতে যাচ্ছে গ্রিন টিভি তা নয়। ভারত-দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ে-আয়ারল্যান্ড দ্বিপাক্ষিক সিরিজও সম্প্রচার করা হচ্ছে গ্রিন টিভিতে।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ১৭ ডিসেম্বর মাঠে নামবে বাংলাদেশ দল। ২০ ও ২৩ ডিসেম্বর হবে সিরিজের অপর দুটি ওয়ানডে। এরপরেই তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি হবে ২৭, ২৯ ও ৩১ ডিসেম্বর। আসন্ন সিরিজের দুই ফরম্যাটেই অধিনায়কের নেতৃত্বে থাকবেন নাজমুল হোসেন শান্ত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া