adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতালে গিয়ে খালেদা জিয়ার চিকিৎসার খোঁজ নিলেন মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার খোঁজখবর নিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রায় আড়াই মাস ধরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন খালেদা জিয়া।

মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত সোয়া ১০টার দিকে হাসপাতালে গিয়ে প্রায় পৌনে এক ঘণ্টা সেখানে অবস্থান করে খালেদা জিয়ার চিকিৎসার খোঁজখবর নেন মির্জা ফখরুল।

বিএনপি সূত্রে জানা যায়, মির্জা ফখরুল হাসপাতালে গিয়ে চেয়ারপারসনের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। রাত ১১টার দিকে তিনি হাসপাতাল ত্যাগ করেন। এর আগে গত ২৩ অক্টোবর (সোমবারও) খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন বিএনপি মহাসচিব।

এদিকে বিএনপি চেয়ারপারসনের চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের জন হপকিন্স হাসপাতাল থেকে বাংলাদেশে আসছেন তিন বিশেষজ্ঞ চিকিৎসক ডা. হামিদ আহমেদ আব্দুর রব, ডা. ক্রিসটোস স্যাভাস জর্জিয়াডেস ও ডা. জেমস পিটার অ্যাডাম হ্যামিলটন। আগত বিশেষজ্ঞরা হৃদরোগ ও কিডনি বিশেষজ্ঞ। তারা আজ ঢাকায় পৌঁছাবেন বলে জানিয়েছেন খালেদা জিয়ার চিকিৎসক দলের একজন সদস্য।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গত ৯ আগস্ট থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। এরপর থেকে কয়েক দফায় তাকে সিসিইউতে নেওয়া হয়েছে। সোমবার (২৩ অক্টোবর) দিবাগত রাতেও তাকে এক দফা সিসিইউতে নেওয়া হয়।

৭৮ বছর বয়সী খালেদা জিয়া হার্টের সমস্যা ও লিভারসিরোসিস ছাড়াও নানা শারীরিক জটিলতায় ভুগছেন। এ ছাড়া আর্থ্রাইটিস, ডায়াবেটিস, দাঁত ও চোখের সমস্যাসহ নানা জটিলতা রয়েছে তার। এরই মধ্যে কয়েক দফা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন তিনি। গত বছরের জুনে খালেদা জিয়ার এনজিওগ্রাম করা হলে তার হৃদ্‌যন্ত্রে তিনটি ব্লক ধরা পড়ে। এর একটিতে রিং পরানো হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া