adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিহত পুলিশ কর্মকর্তার খুনিরা শনাক্ত

POLICEনিজস্ব প্রতিবেদক : গতকাল বৃস্পতিবার রাতে রাজধানীর গাবতলী এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত পুলিশের এএসআই ইব্রাহিম মোল্লার খুনিদের শনাক্ত করেছে পুলিশ। এদের মধ্যে মাসুদ রানা নামে একজনকে আটক করা হয়েছে। তার মাধ্যমে অন্যান্য খুনির নাম-পরিচয় নিশ্চিত হয়েছে পুলিশ।

এদিকে আজ শুক্রবার লাশ দাফনের জন্য গ্রামের বাড়িতে নেয়া হবে। এভাবে কর্মরত অবস্থায় প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় পুলিশের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

নিহত ইব্রাহিমের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার কচুয়া থানার পালপাড়া গ্রামে। তিনি দুই সন্তানও স্ত্রী নিয়ে দারুস সালাম থানার কাছে একটি বাড়িতে ভাড়া থাকতেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে গাবতলীর পর্বত সিনেমা হল সংলগ্ন এলাকায় দুই দুর্বৃত্তের ব্যাগ তল্লাশি করতে গিয়ে ছুরিকাঘাতে আহন হন এএসআই ইব্রাহিম মোল্লা। পরে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।
ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি অ্যান্ড প্রসিকিউশন) শেখ মোহাম্মদ মারুফ হাসান, যুগ্ম কমিশনার (ডিবি) কৃষ্ণপদ রায়, মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) কাইয়ুমুজ্জামান, দারুস সালাম থানার ওসি সেলিমুজ্জামান।

রাতেই আটককৃত মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদ করতে দারুস সালাম থানায় যান। পরে জিজ্ঞাসাবাদ শেষে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি অ্যান্ড প্রসিকিউশন) শেখ মোহাম্মদ মারুফ হাসান সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার আনুমানিক রাত ৮টার দিকে একটি বাসে গাবতলীতে দুজন নামে। তখন গাবতলী পর্বত সিনেমা হল এলাকায় পুলিশের চেকপোস্ট চলছিল। সেখানে আসা মাত্র পুলিশি তল্লাশির মুখে পড়ে ওই দুদজন। তল্লাশিকালে ছুরিকাঘাতের শিকার হন ইব্রাহিম মোল্লা। মাসুদ রানা নামে একজনকে আটক করতে পারলেও মূলহোতা পালিয়ে গেছে।

তিনি বলেন, আমরা অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিষয়টি তদন্ত শুরু করেছি। খুব দ্রুত মূলহোতা ধরা পড়বে।’ মূলহোতা শনাক্ত হয়েছে। আমরা আটক মাসুদ রানার মাধ্যমে তার নাম-পরিচয় পেয়েছি। তিনি কী করেন, কোথায় থাকেন সব তথ্য পেয়েছি।
ঘটনাস্থলে উপস্থিত প্রত্যদর্শী এক পুলিশ কনস্টেবল জানান, ইব্রাহিম মোল্লা নিচু হয়ে ওই দুই দুর্বৃত্তের কাছে থাকা ব্যাগের চেইন খোলার চেষ্টা করছিলেন। এসময় একজনকে দৌড় দিতে দেখা যায়। অপরজন ইব্রাহিম মোল্লার পেটে ও বুকে এলোপাথারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া