adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বুঝতে পারলে জুতা পায়ে উঠতাম না: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

শহীদ মিনারের ওপরে স্থাপিত মঞ্চে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালসহ অতিথিরা।ডেস্ক রিপোর্ট : পুরো শহীদ মিনার ঢেকে মঞ্চ তৈরি করায় বুঝতে না পেরে জুতা পায়ে উঠেছিলেন বলে দাবি করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মঙ্গলবার এক অনুষ্ঠানে জুতা পায়ে শহীদ মিনারে ওঠার ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি সাংবাদিকদের একথা বলেন।
সরাইল উপজেলা সদরে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শহীদ মিনারকে প্যান্ডেলে ঢেকে একটি বৃত্তি প্রদানের অনুষ্ঠানের মঞ্চ তৈরি করা হয়।
ঢাকার আয়েশা মেমোরিয়াল স্পেশালাইজড হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে প্রতিমন্ত্রীসহ অতিথিরা জুতা পায়েই মঞ্চে ওঠেন।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, সেখানে যে শহীদ মিনার রয়েছে, তা তো আমি বুঝতে পারিনি। আর আয়োজকরাও কেউ আমাকে তা বলেনি। জানলে তো আমি কখনোই জুতা পায়ে উঠতাম না, অবশ্যই জুতা খুলে উঠতাম।
ভাষাশহীদদের প্রতি অশ্রদ্ধা জানানোর মতো কোনো কাজ করার অভিপ্রায় ছিল না বলে জানান আসাদুজ্জামান। অনভিপ্রেত এই ঘটনার জন্য আয়োজকদেরই দায়ী করেছেন তিনি।  
এই বিষয়ে অনুষ্ঠানের অন্যতম আয়োজক আয়েশা মেমোরিয়াল হাসপাতালের ব্রাহ্মণবাড়িয়ার লিয়াজোঁ কর্মকর্তা সঞ্জীব ভট্টাচার্য বলেন, এটি ভুল হয়ে গেছে। এখন তো আর কিছু করার নেই।
প্রীতি চক্রবর্ত্তীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া