adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমাকে দল থেকে বাদ দিতে সাত মাস ধরে পরিকল্পনা করেছে বিসিবির কর্মকর্তারা: তামিম ইকবাল

নিজস্ব প্রতিবেদক: বিশ্বকাপের স্কোয়াড ঘোষণার শেষ দিন ছিলো ২৮ সেপ্টেম্বর। কিন্তু দুই দিন আগেই দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে সবচেয়ে বড় চমক তামিম ইকবালের জায়গা না পাওয়া। নির্বাচকদের ব্যাখ্যা চোটের কারণে এ অভিজ্ঞ ওপেনারকে বিশ্বকাপ স্কোয়াডে নেওয়া হয়নি। যা নিয়ে সমালোচনা ঝড় উঠে ক্রিকেট পাড়ায়।

গুঞ্জন আছে, তামিম বিশ্বকাপে ৫ ম্যাচের বেশি খেলতে পারবেন না এমন শর্ত দেওয়ায় তাকে দলে রাখা হয়নি। তবে, বুধবার নিজের ফেসবুকে এক ভিডিও বার্তায় এমন কথা উড়িয়ে দিয়েছেন তামিম ইকবাল নিজেই।

তামিম বলেন, একটা জিনিস আপনাদের আমি পরিষ্কার করে দিতে চাই। আমি কখনো কাউকে বলিনি পাঁচটা ম্যাচের বেশি খেলব না। এই কথাটা কোন সময় হয়নি। মঙ্গলবার নান্নু ভাইও এই কথা নিশ্চিত করেছে। আমি জানি না এটা কীভাবে মিডিয়াকে ফিড করা হয়েছে। সূত্র: ফেসবুক

তিনি বলেন, আমি নান্নু ভাইকে বলেছিলাম, দেখেন আমার শরীর এরকমই থাকবে। আপনারা যখন দল নির্বাচন করবেন ইনজুরির বিষয়টা মাথায় রেখে দল নির্বচন করবেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ যে কথটা ফিজিওর রিপোর্টে কি ছিল। ফিজিওর রিপোর্ট একদম যেটা ছিল বলি। ফিজিওর রিপোর্টে বলা হয়েছে প্রথম ম্যাচের পর এমন ব্যথা হয়েছে, দ্বিতীয় ম্যাচের পর এমন ব্যথা হয়েছে। আজকের দিনের হিসেবে সে ২৬ তারিখে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের জন্য এভেইলেবল।

পরের দিন বোর্ডের টপ লেভেলের একজন ফোন করে বললেন, তুমি তো বিশ্বকাপে যাবা, তোমাকে ম্যানেজ করে খেলাতে হবে। তুমি প্রথম ম্যাচ খেলো না। যদি খেলতে চাও তা হলে পাঁচ নম্বরে ব্যাটিং করতে হবে। তখন আমি বলি, আমার পক্ষে এসব নেওয়া সম্ভব না। ১৭ বছর ধরে এক পজিশনে ব্যাটিং করেছি। জীবনে কোনোদিন ৩-৪ এ ব্যাটিং করিনি।

ভিডিওর শেষ দিকে তামিম বলেন, আমার সঙ্গে ঘটে যাওয়া একটা ঘটনা ভুলে হতে পারে, দুইটা ঘটনা অনাকাঙ্খিত হতে পারে। আমাকে দল থেকে বাদ দিতে গত ৭ মাস ধরে বিসিবির কর্মকর্তারা নানা পরিকল্পনা করে আসছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া