adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সুরেশ রায়নার চাচা দুস্কৃতিকারীর হাতে খুন রায়নার চাচা

স্পোর্টস ডেস্ক : গতকাল শনিবার হঠাৎ করেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কে এস বিশ্বনাথান কর্তৃক সংবাদ আসে, আইপিএল না খেলেই দেশে ফেরত আসছেন সুরেশ রায়না। পারিবারিক কারণে ফিরে যাচ্ছেন রায়না এমনটাই জানানো হয়েছিল বিশ্বনাথন মারফত। অবশেষে জানা গেল পরিবারে কি এমন ঘটলো যে ফিরে যেতে হল রায়নাকে।

ভারতীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, পাঞ্জাবের পাঠানকোট জেলায় ডাকাতদের আক্রমণের শিকার হয়ে সুরেশ রায়না-র এক চাচা মামা মারা গেছেন। সেই সঙ্গে পরিবারের চার সদস্য আহত হয়েছেন। ধারণা করা হচ্ছে এই ঘটনার জের ধরেই দেশে ফিরে আসছেন চেন্নাই সুপার কিংসের এই ব্যাটসম্যান।

নিহতের পরিচয় নিশ্চিত করেছেন রায়নার আরেক চাচা এবং নিহতের বড় ভাই শ্যামলাল। সেই সঙ্গে তিনি জানান, ‘আশা করা হচ্ছে রায়না গ্রামে আসবেন।
পুলিশের তথ্য মারফত জানা যায়, হামলার সময় রায়নার চাচা অশোক কুমার এবং তার পরিবারের সদস্যরা বাড়ির ছাদে ঘুমাচ্ছিলেন। অশোক কুমার সে সময় ডাকাতদের আক্রমণে মাথায় আঘাত পেয়েছিলেন এবং সেই রাতে মারা যান গিয়েছিলেন।

এ সময় ডকাতারদের হামলায় কুমারের ৮০ বছরের মা সত্যদেবী, তাঁর স্ত্রী আশা দেবী, ছেলে অপিন ও কুশাল আহত হয়েছেন। ডাকাতরা বাড়ি থেকে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়।
এর আগে দলের সঙ্গে গত ২১ আগস্ট আরব আমিরাতে পৌঁছান রায়না। এরপর শুরু হয় তাদের কোয়ারেন্টাইন। কোয়ারেন্টাইন শেষ হতে না হতেই জানা যায় করোনায় আক্রান্ত হয়েছেন চেন্নাইয়ের দশ ক্রিকেটার।

এমন সংবাদ মিডিয়ায় আসার পরদিনই পরিবারসহ দেশে ফিরে যাবার খবর আসে রায়নার। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া