adv
১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব ও তামিম বিশ্বকাপে খেলতে চান না, দোটানায় বিসিবি

স্পোর্টস ডেস্ক: সাকিব ও তামিমের দ্বন্দ্ব মেটাতে পারেননি বিসিবি সভাপতি। দৌঁড়ঝাপ শুরু করলেন দেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা। তবে মাশরাফির এই ছুটাছুটি নতুন নয়।

বাংলাদেশের ক্রিকেটে কোনো সমস্যা দেখা দিলে দৃশ্যপটে হাজির হন তিনি। সর্বশেষ তামিম ইকবালের অবসর ও নাটকীয় প্রত্যাবর্তনের ঘটনায় তিনি মধ্যস্থতা করেছিলেন। এবার সাকিব আল হাসানের সঙ্গে তামিমের দ্বন্দ্বের জেরে উদ্ভূত পরিস্থিতিতে আরও একবার সামনে এসেছেন তিনি।

মঙ্গলবার দুপুর ২টা নাগাদ বিসিবিতে যান মাশরাফি। সভাপতি পাপানের সঙ্গে বৈঠকের পর বিকেল সাড়ে তিনটা নাগাদ বিসিবি থেকে বেরিয়ে যান তিনি।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে কী বিষয় নিয়ে আলোচনা হয়েছে সেটা অবশ্য অজানা। তবে সাকিব-তামিম ইস্যুতেই যে মাশরাফি গেছেন এবং কথা বলেছেন এটা মোটামুটি অনুমেয়। দুজনের মধ্যে রুদ্ধদ্বার বৈঠক অনুষ্ঠিত হয়।

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের পর চোটের অস্বস্তির কথা জানিয়েছিলেন তামিম ইকবাল। যে কারণে শেষ ম্যাচে বিসিবি তাকে বিশ্রাম দেয়। তবে বিপত্তি বেঁধেছে তামিমের ব্যতিক্রমী চাওয়ায়।
বিশ্বকাপের গ্রুপ পর্বে ৯ ম্যাচের মধ্যে ৫টি খেলতে চান দেশসেরা এই ওপেনার। রেস্ট-এ থাকতে চান কিছু ম্যাচে। বিসিবি বস পাপনকে এই কথা জানাতেই বিষয়টি নিয়ে আপত্তি তোলেন সাকিব। তামিমের চাওয়া মানা হলে বিশ্বসেরা অলরাউন্ডার অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়ে দেন। তিনি বললেন, তামিম বিশ্বকাপের লিগ পর্বের সবগুলো ম্যাচ না খেললে আমি অধিনায়কত্ব ছেড়ে দেবো এবং বিশ্বকাপ থেকেও সরে দাঁড়াবো।

দুই শীর্ষ ক্রিকেটারের দ্বন্দ্ব মেটাতে গত সোমবার গভীর রাতে বিসিবির সভাপতি পাপনের বাসভবনে সাকিব ও তামিমকে নিয়ে আলোচনায় বসেন কোচ হাথুরুসিংহে। আলোচনা ফলপ্রসু না হওয়া হওয়ায় মঙ্গলবার বিসিবিতে হাজির হন সাবেক ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। বিসিবির সভাপতির সঙ্গে দুই ঘণ্টায় আলোচনায় সমাধানে পৌঁছাতে পেরেছেন কীনা ‘তা জানাতে পারেনি বিসিবি। তবে বিশ্বকাপ স্কোয়াডে নাম থাকবে তামিম ও সাকিবের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া