adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক যুবককে ধর্ষণ করল তিন মহিলা !

1430938302আন্তর্জাতিক ডেস্কঃ  কালো বিএমডব্লিউ গাড়িটা যখন তাঁর গা ঘেঁষে এসে দাঁড়াল, তখনও বছর তেত্রিশের ওই যুবক জানতেন না কী অপেক্ষা করে রয়েছে। মুহূর্তে গাড়ির দরজা খুলে গেল। কপালে ঠেকানো আগ্নেয়াস্ত্র। কিছু বুঝে ওঠার আগেই গাড়িতে তুলে নেওয়া হল তাঁকে। গাড়িতে আরও তিন জন। তিন জনই মহিলা। নির্জনতার সন্ধানে গাড়ি ছুটছে। কালো কাচে বাইরেটা ঝাপসা। হতচকিত পুরুষটি। হাতে তুলে দেওয়া হল পানীয়ের গেলাস। এর পর যা হল, তাঁর জন্য মানসিক ভাবে তৈরি ছিলেন না ওই যুবক।

একটা নির্জন জায়গায় এসে দাঁড়িয়ে যায় কালো বিএমডব্লিউ গাড়িটা। জোরজার করে, একে একে তিন মহিলা মিলে ধর্ষণ করেন ওই যুবককে। এর পর নির্গত বীর্য একটি রঙিন পাত্রে নিয়ে, চোখের পলকে ধাঁ হয়ে যায় গাড়িটা। শারীরিক ধকলে ক্লান্ত সেই যুবক তখন বসে পড়ে রাস্তার ধারে। ঘটনাস্থল পোর্ট এলিজাবেথ। ইস্টার্ন কেপের পুলিশ জানায়, মঙ্গলবার রাত ৮টা নাগাদ কাওজাখেলের কাছে রাস্তায় দাঁড়িয়েছিলেন ওই যুবক। গাড়ি ধরার জন্য অপেক্ষা করছিলেন। সেসময় আচমকাই এসে দাঁড়ায় ওই গাড়িটা। এর পর কপালে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে, গাড়িতে তুলে, গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

বুধবার সকালে গণধর্ষণের অভিযোগ পেয়ে, তদন্ত শুরু করেছে পুলিশ। ওই তিন মহিলার খোঁজ চলছে। রঙিয় পাত্রয় করে বীর্ষ নিয়ে যাওয়ার ঘটনা অবাক করেছে পুলিশকে। ওই মহিলাদের উদ্দেশ্য কী ছিল, পুলিশ তা খতিয়ে দেখছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া