adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথমদিনেই ২১ কোটির অগ্রিম টিকিট বিক্রি শাহরুখ খানের জওয়ানের

বিনোদন ডেস্ক: আর মাত্র দুই দিন বাকি। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের ‘জওয়ান’। স্যাকনিল্ক এর প্রতিবেদন বলছে, প্রথম দিনের অগ্রিম বুকিং অনুসারে ‘জওয়ান’ হিন্দি চলচ্চিত্রের জন্য সর্বকালের রেকর্ড স্থাপন করবে বলে আশা করা হচ্ছে। চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক মনোবালা বিজয়বালানের মতে, শাহরুখের চলচ্চিত্রটি এখন পর্যন্ত শুধু প্রথম দিনের জন্য ভারতে সাত লাখেরও বেশি টিকিট বিক্রি করেছে।

মঙ্গলবার মনোবালা বিজয়বালান এক্স-এ (টুইটার) লিখেছেন, “ব্রেকিং! ‘জওয়ান’-এর প্রথম দিনে অগ্রিম বিক্রি সাত লাখ টিকিট। ভারতের সমস্ত প্রেক্ষাগৃহে ২১ কোটির মোট ল্যান্ডমার্ক অতিক্রম করেছে। ন্যাশনাল মাল্টিপ্লেক্সে তিন লাখের বেশি টিকিট বিক্রি করা হয়েছে।”

অন্য একটি টুইটে মনোবালা বিজয়বালান অন্যান্য হিন্দি সিনেমার মাল্টিপ্লেক্স চেইনে বিক্রি হওয়া এক দিনের টিকিটের পরিমাণ শেয়ার করেছেন।

তিনি লিখেছেন, জাতীয় মাল্টিপ্লেক্সে প্রথম দিনের টিকিট বিক্রিতে শীর্ষ ১০ সিনেমা- ‘বাহুবলী ২’ : ছয় লাখ ৫০ হাজার, ‘পাঠান’ : পাঁচ লাখ ৫৬ হাজার, ‘কেজিএফ ২’ : পাঁচ লাখ ১৫ হাজার, ‘ওয়ার’ : চার লাখ ১০ হাজার, ‘থাগস অব হিন্দুস্তান’ : তিন লাখ ৪৬ হাজার, ‘প্রেম রতন ধন পায়ো’ : তিন লাখ ৪০ হাজার, ‘ভারত’ : তিন লাখ ১৬ হাজার, ‘সুলতান’ : তিন লাখ ১০ হাজার, ‘দঙ্গল’ : তিন লাখ পাঁচ হাজার ও ‘ব্রহ্মাস্ত্র’ : তিন লাখ দুই হাজার।

এখন অগ্রিম টিকিট বিক্রিতে শীর্ষে রয়েছে শাহরুখ খানের ‘জওয়ান’। ‘জওয়ান’কে ঘিরে হাইপ এত বেশি যে সিনেমাটি ‘পাঠান’-এর পর এ বছর শাহরুখের দ্বিতীয় সিনেমা হিসেবে ১০০ কোটির উদ্বোধন দিতে যাচ্ছে বলেই ধারণা করছেন বাণিজ্য বিশ্লেষকরা। তাদের মতে, শাহরুখের জন্য একই বছরে আরো একটি এক হাজার কোটির সিনেমা হতে যাচ্ছে ‘জওয়ান’।

স্যাকনিল্কের সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, ‘জওয়ান’-এরর প্রথম দিনের অগ্রিম বুকিং ভারতে এ পর্যন্ত ২১.১৪ কোটি আয় করেছে। সিনেমাটি ২ডি এবং আইম্যাক্স ফরম্যাটে দেখা যাবে।
শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে। অ্যাটলির পরিচালনায় শাহরুখ খান ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপাতি, প্রিয়ামণি, সানায়া মালহোত্রাসহ একাধিক তারকা।

সূত্র : স্যাকনিল্ক

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া