adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিশ্চিয়ানো রোনালদোর মাইলফলকের রাতে আল নাসরের বড় জয়

স্পোর্টস ডেস্ক: অবশেষে ছন্দে ফিরেছে সৌদি আরবের ক্লাবটি। সেই সঙ্গে ছন্দে ফিরেছেন পর্তুগিজ তারকা রোনালদোও। এতে করে সৌদি প্রো লিগে বড় জয় তুলে নিয়েছে আল নাসর। এদিন অনন্য এক মাইলফলক স্পর্শ করেছেন পর্তুগিজ তারকা।

শনিবার কিং আব্দুল্লাহ স্পোর্ট সিটি স্টেডিয়ামে আল-হাজমের বিপক্ষে ৫-১ গোলে জয় পেয়েছে আল নাসর। ক্রিশ্চিয়ানো রোনালদো ও সাদিও মানে ছাড়াও এই ম্যাচে আল নাসরের বাকি গোলগুলো করেছেন ওতাভিও, আব্দুলরাহমান গারিব ও আব্দুল্লাহ আল-খাইবারি।

আল-হাজমের মাঠে আক্রমণাত্মক ফুটবল উপহার দেয়া আল নাসর গোলের দেখা পায় ম্যাচের ৩৩তম মিনিটে। রোনালদোর অ্যাসিস্ট থেকে গোল করে দলকে এগিয়ে দেন সৌদি উইঙ্গার আব্দুলরাহমান গারিব। অবশ্য এর আগেই গোল পেতে পারত আল নাসর। যদি না ২৩ মিনিটের সময় রোনালদোর শট ঠেকিয়ে দিতে না পারতেন আল-হাজমের গোলরক্ষক।

প্রথমার্ধের যোগ করা সময়ের ৮ম মিনিটের সময় ব্যবধান দ্বিগুণ করেন আব্দুল্লাহ আল-খাইবারি। কর্নার থেকে পাওয়া বলে জোরাল শটে গোল করেন তিনি।
বিরতি থেকে ফিরেই এক গোল শোধ করে আল-হাজম। দূরপাল্লার শটে দারুণ এক গোল করেন মুহাম্মেদ বাদামোসি। ৫৭ মিনিটে ফের গোলের দেখা পায় আল নাসর। এই গোলের পেছনেও আছে রোনলাদোর অবদান। মার্সেলো ব্রোজোভিচের সঙ্গে ওয়ানটু খেলে বল নিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন সিআরসেভেন। এরপর পাস বাড়ান ফাকায় দাঁড়িয়ে থাকা ওতাভিওকে। প্লেসিং শটে বল জালে জড়ান রোনালদোর স্বদেশি এই তারকা।

দুই গোলে অবদান রাখা রোনালদোও অবশ্য গোলশূন্য থাকেননি। ডি-বক্সে পাস খেলতে খেলতে গারিবের পা থেকে বল পান ফাকায় দাঁড়ানো রোনালদো। জোরাল শটে বল জালে জড়ান পর্তুগিজ মহাতারকা। এটি তার ক্যারিয়ারের ৮৫০তম গোল। চলতি মৌসুমে দারুণ ফর্মে থাকা রোনালদো ৪ ম্যাচে ৬ গোল ও ৪ অ্যাসিস্ট করেছেন।

ম্যাচ জুড়ে দারুণ খেলেছেন সদ্য যোগ দেয়া সাদিও মানে। বেশ কয়েকবার গোল পেতে গিয়েও পাওয়া হয়নি সেনেগালিজ তারকার। অবশেষে কাক্সিক্ষত গোলের দেখা পান তিনি।
এই জয়ে পাঁচ ম্যাচে ৩ জয়ে ৯ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে উঠে এসেছে আল নাসর। ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে শীর্ষে আল-হিলাল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া