adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীলঙ্কার এশিয়া কাপ দলের দুই ক্রিকেটার করোনা আক্রান্ত

স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপ ক্রিকেট আগামী ৩০ আগস্ট শুরু। টুর্নামেন্ট শুরুর কদিন আগে করোনার থাবা পড়েছে শ্রীলঙ্কা শিবিরে। এশিয়া কাপের আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন শ্রীলঙ্কার দুই
ক্রিকেটার। আভিস্কা ফার্নান্দোর সঙ্গে কুশল পেরেরার কোভিড পজিটিভ এসেছে। ক্রিকফ্রেঞ্জি

সবশেষ ইমার্জিং এশিয়া কাপে ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন আভিস্কা। দল সেভাবে সাফল্য না পেলেও ব্যাট হাতে চার ম্যাচে এক সেঞ্চুরি ও এক হাফ সেঞ্চুরিতে করেছিলেন ২৫৫ রান। টুর্নামেন্টে আভিস্কার চেয়ে বেশি রান করতে পারেননি আর কোনো ব্যাটার।

লঙ্কা প্রিমিয়ার লিগেও (এলপিএল) দারুণ ছন্দে ছিলেন আভিস্কা। ডাম্বুলা অররার হয়ে ১০ ম্যাচে ২৪৪ রান করেছেন তিনি। শিরোপা জিততে না পারলেও দলকে ফাইনালে তুলতে বড় অবদান ছিল আভিস্কার। এমন পারফরম্যান্সের পর অনুমেয়ভাবেই শ্রীলঙ্কার এশিয়া কাপের দলে থাকার কথা ডানহাতি এই ওপেনারের।

একই দলের হয়ে খেলেছেন পেরেরা। বাঁহাতি এই উইকেটকিপারের ব্যাট থেকে এসেছে ২১০ রান। এশিয়া কাপের দলে থাকার সুযোগ আছে তারও। তবে কোভিড পজিটিভ হওয়ায় খানিকটা শঙ্কা জাগছে। যদিও হাতে কিছুদিন সময় পাচ্ছেন তারা। তাদের রিপোর্ট পেলেই এশিয়া কাপের দল ঘোষণা করতে পারে শ্রীলঙ্কা। এদিকে শ্রীলঙ্কাকে বিপাকে ফেলে দুশমন্থ চামিরা এবং ওয়ানিন্দু হাসারাঙ্গার চোট। এলপিএল খেলার সময় কাঁধে চোট পেয়েছেন চামিরা। ফলে পুরো এশিয়া কাপে পাওয়া যাবে না ডানহাতি এই পেসারকে। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে এশিয়া কাপের গ্রুপ পর্বের ম্যাচগুলো মিস করতে পারেন হাসারাঙ্গা।

৩০ আগষ্ট থেকে মাঠে গড়াবে এশিয়া কাপের এবারের আসর। ভারত পাকিস্তানে যেতে না চাওয়ায় দুটি দেশে অনুষ্ঠিত হবে টুর্নামেন্ট। স্বাগতিক পাকিস্তানের সঙ্গে সহযোগী হিসেবে থাকবে শ্রীলঙ্কা। ১৭ সেপ্টেম্বর কলম্বোতে হবে এশিয়া কাপের ফাইনাল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া