adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সত্তার টানে বাংলাদেশে আসছেন পাওলি

বিনোদন প্রতিবেদক : টালিগঞ্জের ‘হেট স্টোরি’ খ্যাত অভিনেত্রী পাওলি দামের কাছে বাংলাদেশ অপরিচিত নয়। কারণ ওপাড় বাংলার একটি চলচ্চিত্রের শুটিং করতে একবার বাংলাদেশে এসেছিলেন তিনি। তখনই বলেছিলেন এই দেশে তিনি বারবার আসতে চান। তাই আবারো বাংলাদেশে আসছেন পাওলি দাম। তবে এবার আসছেন ‘সত্তা’র টানে।
 সম্প্রতি বাংলাদেশের নির্মাতা হাসিবুর রেজা কল্লোল, সোহানী হোসেনের ‘মা’ গল্পটি অবলম্বণে ‘সত্তা’ শিরোনামে একটি চলচ্চিত্রের কাজ শুরু করেছেন। সীমান্ত এলাকার গল্প নিয়ে নির্মানাধীন এই চলচ্চিত্রের মাধ্যমেই বাংলাদেশের চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে ওপাড় বাংলা আলোচিত ও সমালোচিত নায়িকা পাওলি দামের।
 এ সর্ম্পকে নির্মাতা হাসিবুর রেজা কল্লোল বলেন, ‘আমার আগে অনেকেই পাওলিকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। কিন্তু বাস্তবতা হলো কেউই পাওলিকে এ বিষয়ে অবহিত করেননি। তবে আমার চলচ্চিত্রে পাওলি অভিনয় করছেন। সম্প্রতি কলকাতায় গিয়ে তার সঙ্গে এ বিষয়ে কথা বলেছি। তিনি আমাদের চলচ্চিত্রে কাজ করার বিষয়ে আগ্রহী। তাই এ বিষয়ে সব ধরণের আনুষ্ঠানিকতাও শেষ করেছি।’
 তিনি আরো বলেন, ‘সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১০ জুলাই থেকে বাংলাদেশের বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। সে হিসেবে জুলাই মাসের প্রথম সপ্তাহেই ঢাকায় আসছেন পাওলি।’  
 চলচ্চিত্রটিতে বাড়তি আকর্ষণ হিসেবে পাওলি দামের বিপরীতে অভিনয় করবেন বাংলা চলচ্চিত্রের কিং খ্যাত চিত্রনায়ক শাকিব খান।
 বাপ্পা মজুমদারের সংগীত পরিচালনায় ইতিমধ্যে চলচ্চিত্রটির কয়েকটি গানের রেকডিং সম্পন্ন হয়েছে। চলচ্চিত্রটির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সামিনা চৌধুরী, মমতাজ, কনাসহ অনেকে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া