adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপ বাছাইয়ের আগে আর্জেন্টিনায় ইনজুরির হানা

স্পোর্টস ডেস্ক: ফ্রান্সকে হারিয়ে কাতার বিশ্বকাপের শিরোপা নিজেদের করে নেয় আর্জেন্টিনা। এবার, যুক্তরাষ্ট্র বিশ্বকাপের টিকিট পাওয়ার লক্ষ্যে অভিযাত্রা শুরু করবে বিশ্বচ্যাম্পিয়নরা। সেপ্টেম্বরে দুইটি বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে মাঠে নামবে তিনবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তবে, তার আগেই বড় দুঃসংবাদ পেয়েছে আর্জেন্টিনা। – গোল ডটকম

৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে কাতার বিশ্বকাপে লিওনেল মেসি এবং এমিলিয়ানো মার্টিনেজের দুর্দান্ত নৈপুণ্যে নিজেদের তৃতীয় বিশ্বকাপ জয়লাভ করে আর্জেন্টিনা। বিশ্বকাপের সেই ছন্দ তারা অব্যাহত রাখে বিশ্বকাপ পরবর্তী প্রীতি ম্যাচগুলোতেও।

দুর্দান্ত ছন্দে থাকা আর্জেন্টিনা ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ইকুয়েডর এবং বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবে। এই দুই ম্যাচে আর্জেন্টিনা তাদের অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার মার্কাস অ্যাকুনাকে পাচ্ছে না।

স্প্যানিশ ক্লাব সেভিয়ার হয়ে খেলা অ্যাকুনার পেশীতে আগে থেকেই চোট ছিল। বুধবার তার ডান হ্যামস্ট্রিং পরীক্ষা করা হয়েছিল। সেভিয়া নিশ্চিত করেছে যে, ডান উরুতে চোটের কারণে আগামী কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে আর্জেন্টাইন এই মিডফিল্ডারকে। এর ফলে, আসন্ন দুই ম্যাচে অ্যাকুনাকে ছাড়াই মাঠে নামতে হবে তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া