adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রেন্টফোর্ড গোলরক্ষক ডেভিড রায়াকে দলে ভেড়ালো আর্সেনাল

স্পোর্টস ডেস্ক: ব্রেন্টফোর্ড গোলরক্ষক ডেভিড রায়াকে এক বছরের জন্য ধারে দলে নিয়েছে আর্সেনাল। এমিরেটস স্টেডিয়ামে স্প্যানিশ এই গোলরক্ষককে মূল দলে জায়গা করে নিতে হলে এ্যারন রামসডেলের সাথে কঠিন লড়াইয়ে অবতীর্ণ হতে হবে।
২৭ বছর বয়সী রায়া গত মৌসুমে প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ডের হয়ে পুরো ৩৮টি ম্যাচই খেলেছেন। দারুণ পারফরম্যান্স দিয়ে তিনি সকলের প্রশংসা কুড়িয়েছেন। ধারে খেলতে আসার আগে আর্সেনাল তাকে ৩০ মিলিয়ন পাউন্ড প্রস্তাব দিয়েছিল বলে গুঞ্জন রয়েছে। কিন্তু এখন ধারে তিনি ৩ মিলিয়ন পাউন্ডে উত্তর লন্ডনের ক্লাবটিতে নাম লিখিয়েছেন। মৌসুম শেষে ২৭ মিলিয়ন পাউন্ডে রায়ার সাথে আর্সেনাল স্থায়ী চুক্তি করতে পারবে। চ্যানেল২৪

আর্সেনালের স্পোর্টিং ডিরেক্টর এডু বলেন, এক বছরের ধারে আমরা ডেভিডকে আর্সেনালে স্বাগত জানিয়েছি। সে একজন বিশ্বমানের গোলরক্ষক, যিনি ব্রেন্টফোর্ডের হয়ে প্রিমিয়ার লিগে ধারাবাহিক পারফর্ম করেছেন। ডেভিড আসাতে আমাদের দলের মান আরো বেড়েছে। সব ধরণের প্রতিযোগিতায় আমরা সেরা মানের পারফরম্যান্স দেখাতে পারবো বলেই আমার বিশ্বাস।
২০২১ সালে শেফিল্ড ইউনাইটেড থেকে আসার পর আর্সেনালের হয়ে দারুণ পারফর্ম করছেন রামসডেল। কিন্তু গানার্স বস মিকেল আর্তেতা ফরেস্টের কাছে ব্যাক-আপ গোলরক্ষক ম্যাট টার্নারকে ছেড়ে দেবার পর রামসডেলের সহযোগী হিসেবে অন্য কাউকে খুঁজছিলেন। রায়া আসাতে ২৫ বছর বয়সী রামসডেল প্রচন্ড চাপে থাকবেন বলে অনেকে মনে করছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া