adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বাইবেলে বলা আছে যৌনসম্পর্কের কথা’

1412787942412_wps_16_NEW_ORLEANS_LA_MAY_29_Reaআন্তর্জাতিক ডেস্ক : আপনি কখনো যৌনতাবাহিত রোগে আক্রান্ত হবেন না যদি বাইবেলে বর্ণিত অনুসারে যৌনসম্পর্ক স্থাপন করেন। ডাক ডাইনাস্টি তারকা ফিল রবার্টসন এমন দাবি করেছেন। তার মতে বাইবেলে বলা আছে কিভাবে সঠিক নিয়মে যৌন সম্পর্ক গড়তে হয়। গত ১৪ সেপ্টেম্বর লুইজিয়ানার ওয়েস্ট মনরো’তে হোয়াইটস ফেরি রোড চার্চে এক ধর্মীয় অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় ৬৮ বছর বয়স্ক ফিল রবার্টসন এ মন্তব্য করেন। তিনি একজন একনিষ্ট খ্রিস্টান ধর্মের অনুসারি।
ফিল রবার্টসন বলেন, বাইবেল অনুসরণ করেই যৌনতায় অংশ নিন। এটা নিরাপদ। যা আপনাকে ছ্যালামিডিয়া, গনোরিয়া, সিফিলিস, এইডস থেকে রক্ষা করবে। আপনি যদি বিয়ে করেন, কিংবা না করেন, কিন্তু যৌনতা রক্ষার সময় দুজনেই যদি বাইবেল অনুসরণ করেন তাহলে কোনো রোগে আক্রান্ত হবার সম্ভাবনা থাকে না। তবে রক্তের মাধ্যমে যৌনতাবাহিত রোগে আক্রান্ত হবার সম্ভাবনা খুবই কম বলে তিনি মন্তব্য করেন।
ফিল রবার্টসন রাজনৈতিকভাবে সমকামিদের মধ্যে বিয়ের ব্যাপারে স্বীকৃতি দানের কড়া সমালোচনা করেন। তিনি বলেন, বাইবেল বলেছে, একজন নারী ও একজন পুরুষের মধ্যেই বিয়ে হবে যার মাধ্যমে আমরা কেউ পুরুষ বা নারী হয়েছি। এবং একে অপরকে বিয়ে করতে পারছি। এবং তারা যখন বিয়ে করে তখন নারী কিংবা পুরুষ কেউ তাদের এ সম্পর্ক থেকে ছিন্ন হতে চায় না। কারণ তাদের সঙ্গে স্রষ্টার আশীর্বাদ থাকে।
ফিল বলেন, একজন পুরুষ আরেকজন নারীকে বিয়ে করে। তারা সন্তান জন্ম দেন। এ পৃথিবী তাদের বংশধরদের নিয়েই যেন বসন্ত সাজায়। তারা এক সঙ্গে থাকতে চায় যেমন থাকা উচিত। এটা জানা উচিত কখন তাদের একজন আরেকজনের কাছ থেকে কিছু পায় না। কারণ তারা স্বামী স্ত্রী বলেই যৌনতাবাহিত রোগ তাদের ধারে কাছে ঘেষতে পারে না। তাদের যৌনতা সীমাবদ্ধ থাকে দুজনের মধ্যে। ফলে তারা যৌনতাবাহিত রোগে আক্রান্ত হতে পারে না।
ফিল রবার্টসন বলেন, যারা যত্রতত্র যৌনতায় লিপ্ত হয় তারাই এধরনের ভয়ানক রোগ বিস্তারে প্রত্যক্ষ ভূমিকা রাখছে। মানে পেলেই হল। কিন্তু কখনোই তা করা উচিত নয়। কারণ স্রষ্টা ছলনা ভাল করেই বোঝেন এবং এর জন্যে ভয়ানক শাস্তি অপেক্ষা করছে তাদের জন্যে।
এর আগে ফিল রবার্টসন এধরনের বক্তব্য রাখেন গত সেপ্টেম্বরের প্রথম দিকে এক খ্রিস্টান রেডিও শো’তে। তখন তিনি বলেন, এইডস স্রস্টার অভিশাপ তাদের প্রতি যারা যৌনতা নিয়ে স্বেচ্ছাচারে লিপ্ত হয়। সমকামি হয়ে ওঠে। ডাক ডাইনাস্টি তারকা ফিল রবার্টসন গত বছর এক সাক্ষাতকারে পাশবিকতা থেকেই সমকামিতার সৃষ্টি হয় এমন মন্তব্য করলে তাকে এ এন্ড ই শো থেকে বাদ দেয়া হয়। -ডেইলি মেইল থেকে 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া