adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হিজড়া সেজে চাঁদাবাজি, গ্রেফতার ৮- স্ত্রী আছে, সন্তান আছে, তবুও তারা হিজড়া!

ডেস্ক রিপাের্ট: হিজড়া সেজে চাঁদাবাজি করার অভিযোগে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার দুপুরে রাজধানীর মিরপুর মডেল থানার টেকনিক্যাল মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা সবাই পুরুষ। কিন্তু তারা হিজড়া সেজে বিভিন্ন স্থানে চাঁদাবাজি করেন।

গ্রেফতাররা হলেন মো. হোসেন ওরফে শিলা (২৭), মো. হৃদয় ওরফে পিয়া (১৮), আমিনুল ইসলাম ওরফে ঐশী (২১), মো. সাইফুল ইসলাম ওরফে জয়া (২৭), মো. ইয়াহিয়া ওরফে মৌরি (৩০), মো, নয়ন ওরফে নিশি (২০), মো বেলাল ওরফে কেয়া (২৮) এবং মো. মিজানুর রহমান ওরফে চায়না (২০)।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সংবাদমাধ্যমকে জানান, গ্রেফতাররা দীর্ঘদিন ধরেই হিজড়া সেজে বিভিন্ন স্থানে চাঁদাবাজি করে আসছেন। পাপ্পু হিজড়া নামের একজন তাদের গুরুমাতা হিসেবে আছেন।

এই পাপ্পু দেশের বিভিন্ন স্থান থেকে তাদের ঢাকায় আনেন এবং হিজড়া সাজিয়ে চাঁদাবাজি করান। বিনিময়ে প্রতিজনকে প্রতিদিন ৬০০ টাকা করে দেন। গ্রেফতারদের কারও বাড়ি লক্ষ্মীপুর, কারও বাড়ি সিরাজগঞ্জ, কারও বাড়ি পাবনা, কাউকে আবার আনা হয়েছে ময়মনসিংহ থেকে।
তিনি আরও জানান, তাদের কয়েকজন বিবাহিত, তাদের স্ত্রী আছে, সন্তানও আছে। তবুও তারা হিজড়া সেজে চাঁদাবাজি করছিলেন।

শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে টেকনিক্যাল মোড়ে তাওহীদ আলী নামের এক মোটরসাইকেল আরোহীর গতিরোধ করে টাকা দাবি করেন। তিনি দিতে অস্বীকৃতি জানালে তারা ধস্তাধস্তি করে তার কাছ থেকে ২০০ টাকা কেড়ে নেন। পরবর্তীতে তিনি ৯৯৯ এ ফোন করলে মিরপুর মডেল থানা পুলিশের একটি দল তাদের গ্রেফতার করে। গ্রেফতারদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া