adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমরানের গ্রেফতারের পর টুইট করেও ডিলিট করলেন শাহিন আফ্রিদি?

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান তথা বিশ্ব ক্রিকেটের অন্যতম কিংবদন্তি ক্রিকেটার ইমরান খান। পাকিস্তান দল তাদের ইতিহাসে একমাত্র ওয়ানডে বিশ্বকাপ জিতেছে তার নেতৃত্বেই। ক্রিকেট ছেড়েছেন দীর্ঘদিন হল। ক্রিকেট ছাড়ার পরবর্তীতে তিনি যোগ দেন রাজনীতিতে। গঠন করেন নিজের রাজনৈতিক দলও। দেশের প্রধানমন্ত্রীও নির্বাচিত হয়েছিলেন। কয়েক বছর প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব সামলানোর পরেই ঘটে ছন্দপতন। হিন্দুস্তানটাইমস

এরপরেই তাকে গ্রেফতার হতে হয়। পরবর্তীতে ছাড়া পেলেও গত শনিবার ফের গ্রেফতার হতে হয়েছে তাকে। দেশের প্রাক্তন অধিনায়কের পাশে সবসময়ে থেকেছেন বর্তমানে দেশের অন্যতম সেরা পেসার শাহিন শাহ আফ্রিদি। এবারে ইমরানের গ্রেফতারির পরেই তিনি ইঙ্গিতপূর্ণ টুইট করেন শাহিন শাহ আফ্রিদি। কিন্তু কয়েক ঘন্টার মধ্যেই সেই টুইট ডিলিট করে দেন তিনি।

গত চার মাসের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার গ্রেফতার হলেন ইমরান খান। তার গ্রেফতারির কয়েক ঘন্টার মধ্যেই নিজের টুইটারের প্রোফাইল ছবি বদলে দেন শাহিন শাহ আফ্রিদি। ইমরানকে তিন বছরের সশ্রম কারাদ-ে দ-িত করা হয়েছে। শাহিন সোশ্যাল মিডিয়াতে বরাবর প্রাক্তন অধিনায়কের পাশে দাঁড়িয়েছেন তিনি। প্রথমবার যখন ইমরান গ্রেফতার হন, তখন ইমরানের প্রতি সমর্থন দেখাতে তার এবং ইমরান খানের একটি ছবি প্রোফাইল ছবি হিসেবে ব্যবহার করেন তিনি। শনিবার ইমরান খান গ্রেফতার হয়ে যাওয়ার পরেও শাহিন নিজের ‘ডিপি’ (প্রোফাইলের ছবি) বদলে দেন।

টুইটে হ্যাশট্যাগ হিসেবে ব্যবহার করেন নতুন প্রোফাইলপিকচার। প্রোফাইল ছবি পুরোটাই কালো করে দেন তিনি। তবে টুইট করার পরেই কয়েক ঘন্টা বাদে তা ডিলিট করে দেন তিনি। এর পিছনে কি কারণ রয়েছে তা অবশ্য জানা যায়নি। ইমরান খানের সরকার এবং দেশের সেনাবাহিনীর সঙ্গে মতানৈক্যের পরপরেই পতন ঘটে ইমরান সরকারের।

এদিন ইমরানের অনুপস্থিতিতেই তাকে তিন বছরের কারাদন্ডের শাস্তি শোনানো হয়।দেশের মূল্যবান বস্তু, দামি দামি উপহার নাকি ইমরান বিক্রি করে দিয়েছেন। আর এই দুর্নীতির দায়েই অভিযুক্ত হয়েছেন তিনি। পাশাপাশি ইমরানের ১ লাখ পাকিস্তানি রুপির জরিমানাও হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া