adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিয়া পরিবার ও বিএনপিকে নিশ্চিহ্ন করাই সরকারের লক্ষ্য: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক: বিএনপির মিডিয়া সেলের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার বিকালে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ফখরুল বলেন, সরকার পরিকল্পিতভাবে বিচারালয়, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে। তারা বিএনপিকে বিশেষ করে প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের পরিবারকে নিশ্চিহ্ন করার টার্গেট করেছে।

তিনি উদাহরণ হিসেবে বলেন, সাম্প্রতিক একটা গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেছেন কানাডার একটি আদালত। অথচ, সরকারের প্ররোচনায় অনেক গণমাধ্যম মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করছে। এ ধরনের বিকৃত সংবাদ তারা কীভাবে প্রকাশ করেছেন তার একটা আনুষ্ঠানিক ব্যখ্যা নেওয়া দরকার। এই পরিস্থিতিকে সামনে রেখে বিএনপি মিডিয়া সেলকে সুনির্দিষ্ট কিছু পরামর্শ দিয়েছেন তিনি।

সভায় বিএনপি মহাসচিব রাজপথের পাশাপাশি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিষ্ঠ ভূমিকা রাখার জন্য মিডিয়া সেলের প্রতি আহবান জানান।

সদস্যদের আলোচনার পর মিডিয়া সেল আহবায়ক জহির উদ্দিন স্বপন মহাসচিবকে ধন্যবাদ জানিয়ে তার বক্তব্যে সেলের তৎপরতা বিস্তারিতভাবে তুলে ধরেন।

আলোচনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, সদস্য শাম্মি আক্তার, অধ্যাপক ডক্টর মোর্শেদ হাসান, ব্যারিস্টার রুমিন ফারহানা, কাদের গনি চৌধুরী, ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, আতিকুর রহমান রুমন, শায়রুল কবির খান এবং বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়েজী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া