adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমরান বিয়ের প্রস্তাব দিলে আমি রাজি’ (ভিডিওসহ)

‘ইমরান বিয়ের প্রস্তাব দিলে রাজি’ (ভিডিওসহ)আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানী অভিনেত্রী মিরা আবারও বলেছেন, ইমরান খান যদি তাকে বিয়ের প্রস্তাব দেন তাহলে সেই প্রস্তাবে রাজি হবেন তিনি।
লাহোরে কাদাফি স্টেডিয়ামে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরতিজা রুবাব মিরা বলেন, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান চাইলে তাকে আনন্দচিত্তে গ্রহণ করতে রাজি আছেন তিনি। ডন ডটকম শনিবার এক প্রতিবেদনে এ খবর দিয়েছে।
এর আগেও অভিনেত্রী মিরা সাবেক ক্রিকেটার ইমরানকে বিয়ে করার ইচ্ছা পোষণ করেছিলেন। আগের সেই ইচ্ছা কি এখনও আছে, এই বিষয়ে তার কাছে জানতে চাইলে মিরা বলেন, আগের সেই ঘোষণা এখনও বলবত আছে। ইমরান খান কখন তাকে প্রস্তাব দেন, সেই প্রতীক্ষায়ই আছেন মিরা।
পিটিআই চেয়ারম্যান ইমরান সরকারবিরোধী আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন। ইসলামাবাদে মূল আন্দোলন গড়ে তোলার পাশাপাশি বিভিন্নি শহরেও র‌্যালি করছেন তিনি। প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের পদত্যাগের দাবিতে এই আন্দোলন অব্যাহত রেখেছেন ইমরান।
এরকমই একটি র‌্যালিতে ইমরান খান বলেছিলেন, কেন তার দাবিগুলো দ্রুত পূরণ হওয়া দরকার। কৌতুক করে ইমরান বলেছিলেন, র‌্যালি আর অবস্থান ধর্মঘট শেষ না হলে তিনি তো বিয়েটাই করতে পারছেন না!
তার এমন মন্তব্য মিডিয়ায় বেশ আলোচিত হয়েছিল। একটি টেলিভিশন চ্যানেল তখন মিরাকে জিজ্ঞেস করেছিল, যদি ইমরান খান তাকে বিয়ের প্রস্তাব দেন তাহলে এই অভিনেত্রী কী করবেন।
জবাবে মিরা বলেছিলেন, তিনি ইমরানকে ফিরিয়ে দেবেন না। খেলার মাঠে গিয়ে আবারও সেই ইচ্ছার কথা জানালেন মিরা। ইমরান খান বিয়ের প্রস্তাব নিয়ে কখন তার সামনে দাঁড়াবেন, সেই প্রতীক্ষায় আছেন মিরা।
উল্লেখ্য, ১৯৯৫ সালে জেমিমা খানকে বিয়ে করেন ইমরান খান। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। তাদের সুলাইমান নামে এক পুত্রসন্তান আছে।

http://www.youtube.com/watch?v=5pKsPOr6f7E

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া