adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে মা হওয়ার বিষয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

বিনােদন ডেস্ক: ফের মা হতে যাচ্ছেন ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি। শনিবার (২৯ জুলাই) অভিনেত্রীর একটি ফেসবুক পোস্ট ঘিরে এ গুঞ্জন রটে। এবার বিষয়টি নিয়ে সরব হলেন মাহি। জানালেন খবরটি সত্যি নয়।

এ প্রসঙ্গে মাহি বলেন, এটা সত্য নয়। আমি মা হতে যাচ্ছি না। যেসব খবর ছড়িয়েছে তা মিথ্যা। মা হবার খবর থাকলে তা আনন্দের সাথে জানিয়ে দিতাম।

ফেসবুকে মাহি লিখেছিলেন, আমি তুমি আর আমাদের ২ টা ফুল।’ এরপরই মূলত গুঞ্জনের শুরু। এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে নড়েচড়ে বসেছিলেন অনেকে। দুটি ফুল বলতে কি পুত্র মো. মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার এবং অনাগত সন্তানকে বুঝিয়েছেন মাহি— এমন প্রশ্ন উঁকি দিয়েছিল তাদের মনে।

আরও পড়ুন… বীরকে নিয়ে বুবলীর আবেগঘন বার্তা
এবার বিষয়টি খোলাসা করলেন মাহি। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমি আমার একটা ইচ্ছার কথা প্রকাশ করেছি। আমি তুমি আর আমাদের ২ টা ফুল- এটা আমার ইচ্ছা। আমাদের আরেকটা সন্তান এলে বেশ ভালো হতো, এমন আকাঙ্ক্ষার কথাই প্রকাশ করেছি।’

চলতি বছরের ২৮ মার্চ পুত্র সন্তানের মা হন মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন মাহিয়া মাহি। রাকিবের সঙ্গে বিয়ের দেড় বছরের মাথায় সন্তানের জন্ম দেন তিনি।

এর আগে ২০১৬ সালে ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহি। সেই বিয়ের পর পাঁচ বছরের সংসার ২০২১ সালে মে মাসে ভেঙে যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া