adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সব গুজব, আমিই ম্যানেজার’

Copy of 2010-12-31__sp06ক্রীড়া প্রতিবেদক  : খবর ছড়িয়েছিল, জাতীয় দলের ম্যানেজার পদে দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করেছেন খালেদ মাহমুদ সুজন। এর প্রেক্ষিতে বিসিবির নির্বাহী কমিটি তার বিকল্প খুঁজতে বৈঠক করেছে বলেও জানানো হয়েছিল। সব রকমের খবরের অবসান ঘটিয়ে মুখ খুললেন সুজনই। তিনি  বললেন, সরে দাঁড়ানোর খবর স্রেফ গুজব। তিনি কেবল বিসিবিতে তাকে স্থায়ী করার বিষয়ে প্রধান নির্বাহী বরাবর ইমেইল পাঠিয়েছেন। তিনি ম্যানেজার পদে থাকছেনই।
সোমবার বিকেলে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ দাবি করেন সুজন। তার ম্যানেজার পদে দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ ও বিকল্প খুঁজতে নির্বাহী কমিটির বৈঠকের খবর ছড়ালে বিসিবি কার্যালয়ে যান সংবাদকর্মীরা। এসময় দৃষ্টি আকর্ষণ করা হলে সুজন বলেন, আমি কোনো পদত্যাগপত্র জমা দেইনি। কেবল বিসিবিতে বেতনভুক্ত করে আমাকে স্থায়ীভাবে নিয়োগ দেওয়া হবে কিনা তা জানতে চেয়েছি। 
সুজন জোর দিয়ে বলেন, আমিই দলের ম্যানেজার থাকছি। যে খবরগুলো ছড়িয়েছে তা সম্পূর্ণ গুজব। এ নিয়ে ক্ষোভও প্রকাশ করেন তিনি। দুপুরে খবর ছড়ায়, ‘পারিবারিক কারণ’ দেখিয়ে জাতীয় দলের ম্যানেজারের দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করে রোববার রাতে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরীর কাছে একটি ইমেইল পাঠিয়েছেন সুজন। একইসঙ্গে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান নাঈমুর রহমান দুর্জয়কেও সরে যাওয়ার কথা জানিয়ে দিয়েছেন জাতীয় দলের সাবেক এ অলরাউন্ডার।
পরে বলা হয়, সুজনের এ ইমেইল পাঠানোর পর দুপুরে বিসিবি কার্যালয়ে জরুরি বৈঠকে বসে নির্বাহী কমিটি। এ নিয়ে বিস্তর আলাপ-আলোচনা হলেও কোনো সিদ্ধান্তে পৌঁছানোর খবর জানা যায়নি। শেষ পর্যন্ত এসব বিষয়ে বিসিবির কেউ আনুষ্ঠানিকভাবে কিছু বলেনি। তাই সুজন এসব খবর গুজব বলে উড়িয়ে দেওয়ায় এ আলোচনার সমাপ্তি ঘটে। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত বিশ্বকাপ ক্রিকেটের জন্য বাংলাদেশ দলের ম্যানেজারের দায়িত্ব পেয়েছিলেন জাতীয় দলের সাবেক এ অধিনায়ক। ভারতের বিপক্ষে আসন্ন সিরিজেও সে দায়িত্বে রয়েছেন তিনি। তবে, ফতুল্লায় জাতীয় দলের ক্রিকেটারদের প্রথম দিনের অনুশীলনে উপস্থিত থেকেও দ্বিতীয় দিন সোমবার তাকে সেখানে না দেখা যাওয়ায় সরে দাঁড়ানোর খবরটি বেশি ছড়িয়ে পড়ে।


 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া