adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির মহাসমাবেশ- মির্জা ফখরুল ঢাকার সব প্রবেশমুখে অবস্থান কর্মসূচির ঘোষণা দিলেন

নিজস্ব প্রতিবেদক: সরকারের পদত্যাগের এক দফা আন্দোলনের কর্মসূচি হিসেবে রাজধানীর প্রবেশ পথে অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি।

নয়াপল্টনে আজ শুক্রবার (২৮ জুলাই) বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনের সড়কে মহাসমাবেশ থেকে নতুন এ কর্মসূচি ঘোষণা দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল জানান, আগামীকাল শনিবার ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচি পালন করা হবে। এ কর্মসূচি বেলা ১১ থেকে ৪টা পর্যন্ত চলবে।

মহাসমাবেশে সভাপতিত্ব করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম।

মির্জা ফখরুল বলেন, ‘বাংলাদেশের জনগণের ভোটাধিকার হরণকারী বর্তমান ফ্যাসিবাদী, কর্তৃত্ববাদী সরকারের পদত্যাগ ও বিদ্যমান অবৈধ সংসদের বিলুপ্তি, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠন, নির্বাচন কমিশন পুনর্গঠন করে তার অধীনে অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু, অংশগ্রহণমূলক ও বিশ্বাসযোগ্য নির্বাচনের ব্যবস্থা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তি, মিথ্যা গায়েবী মামলা প্রত্যাহারের দাবিতে আগামীকাল শনিবার (২৯ জুলাই) ঢাকা মহানগরীর সকল গুরুত্বপূর্ণ প্রবেশমুখে অবস্থান কর্মসূচি পালন করা হবে। বেলা ১১টা থেকে বিকেল চারটা পর্যন্ত এ কর্মসূচি চলবে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া