adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পর্দায় ৩১ বছরের নিয়ম ভেঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করলেন কাজল!

বিনােদন ডেস্ক: দীর্ঘ ক্যারিয়ারে বলিউডের তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন কাজল। নিজের স্বামী অজয় দেবগণের সঙ্গেও অভিনয় করেছেন। তবে একটি কাজ থেকে বিরত ছিলেন বরাবর, সেটি হল পর্দায় চুম্বন।

এবার সেই নিয়ম ভাঙলেন অভিনেত্রী। বড় পর্দায় কোনোদিন কোনো নায়কের ঠোঁটে ঠোঁট না ছোঁয়ালেও ওটিটি-তে পা রাখতেই নিজের সেই নিয়ম ভাঙলেন অভিনেত্রী।

সম্প্রতি ‘লাস্ট স্টোরিজ টু’-এর চতুর্থ গল্পে দেবযানী সিং নামের এক চরিত্রে অভিনয় করেছেন কাজল। বৈবাহিক ধর্ষণের শিকার সে। এই সিরিজে সহ অভিনেতা কুমুদ মিশ্রের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে তাকে। সেই সঙ্গে টেলি অভিনেতা আলি খানের সঙ্গে চুম্বনের দৃশ্যেও দেখা গেল অভিনেত্রীকে।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানানো হয়, কাজলের সঙ্গে চুম্বনের দৃশ্যে আলি খান জানান, একটা বিলাসবহুল হোটেলের ঘরে দৃশ্যটি শট নেয়া হয়। পরিচালক প্রথমেই জানতে চেয়েছিলেন, ক্লোজ সেটের দরকার কি না। অর্থাৎ শটের খাতিরে যে কজন প্রয়োজন, সেই কজনই থাকবেন।

আলি বলেন, ‘এই দৃশ্যে অভিনয় করতে কোনো রকম কুণ্ঠা বোধ করিনি আমরা। বেশ কয়েকবার মহড়ার পর টেক দিলাম আমরা। শট শেষে মনিটরে গিয়ে দেখে নিই সব ঠিকঠাক আছে কি না। তারপর পরবর্তী শটের প্রস্তুতিতে লেগে পড়ি।’

বহু দিন পর পর্দায় ফিরেছেন কাজল। ওটিটি সিরিজেও দেখা গেছে তাকে। আমেরিকান সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য ট্রায়াল’-এ মুখ্য ভূমিকায় রয়েছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া