adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রােববার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ, সিরিজ চান সাকিব, রশিদ চান ঘুরে দাঁড়াতে

নিজস্ব প্রতিবেদক: আফগানিস্তানের অধিনায়ক রশিদ খান বাংলাদেশের কাছে সিরিজের প্রথম ম্যাচটি হেরে যাওয়া মেনে নিতে পারছেন না। ম্যাচ শেষে তার বক্তব্যে সেটাই ফুটে উঠেছে। তিনি বলেছেন, স্বাগতিকদের তুলনায় আফগানিস্তান দুর্দান্ত খেলেছে। বৃষ্টির কারণে আউটফিল্ড ভারী থাকায় ম্যাচের ফলাফল বাংলাদেশের অনুকুলে চলে গেছে মাত্র। ম্যাচটা আমাদের নিয়ন্ত্রণেই ছিলো। তবে দ্বিতীয় ম্যাচটি হবে আরো কঠিন, অন্তত বাংলাদেশের জন্য।

এদিকে টাইগার দলপতি সাকিব আল হাসানের গলায় আনন্দের সুর। তিনি আফগানিস্তানকে টি-টোয়েন্টি সিরিজে কঠিন প্রতিপক্ষ মানলেও সিরিজ জয়ের স্বপ্ন তাকে ঘিরে ফেলেছে। তাই দ্বিতীয় ম্যাচকেই টার্গেট করে রেখেছেন সিরিজ জয়ের জন্য। প্রথম ম্যাচে শীর্ষ ব্যাটাররা পারফর্ম করতে পারেননি বলে একটু হতাশায় আছেন ক্যাপ্টেনকুল।

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে সবাই অলরাউন্ড পারফরমেন্স করবে এই দৃঢ়তা নিয়ে আমরা আফগানিস্তানের মুখোমুখি হবো। আমার দৃঢ় বিশ্বাস সংক্ষিপ্ত ভার্সনের সিরিজ আমরা জিতবো। তবে সাকিব টস জেতাটাকে গুরুত্বপূর্ণ মনে করছেন।

বাংলাদেশের সিরিজ জয় আর আফগানিস্তানের ঘুরে দাঁড়ানোর দ্বিতীয় ম্যাচটি সিলেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় খেলা শুরু হবে। খেলা সরাসরি সম্প্রচার করবে গাজী টেলিভিশন ও টি-স্পোর্টস।

নিজেদের টি-টোয়েন্টি ইতিহাসে বাংলাদেশ একবার টানা তিনটি সিরিজ জিতেছিলো। ২০২১ সালে ঘরের মাঠে জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডকে হারিয়েছিলো তারা।

আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি জিতে হারের ব্যবধান কমিয়েছে বাংলাদেশ। পরিচিত প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে ১০ ম্যাচ খেলে চতুর্থ জয়ের স্বাদ নিয়েছে টাইগাররা। তবে এখনও ছয় জয় নিয়ে এগিয়ে আছে আফগানরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া