adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখের ‘জওয়ান’ নিয়ে উচ্ছ্বসিত সালমান

বিনােদন ডেস্ক: চলতি বছরের শুরুটাই ‘পাঠান’-এর ধমাকা দিয়ে শুরু করেছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। এ বছরই যে আরেক ধাকামা দেখাবেন ইতোমধ্যে সেই ঝলক দেখিয়ে দিলেন সোমবার। গতকালই প্রকাশ পেয়েছে তার আসন্ন সিনেমা ‘জওয়ান’-এর ট্রেইলার।

এর একদিন পর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে সেই ট্রেইলার পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করলেন বলিউড ভাইজান সালমান খান। সেই সঙ্গে জানালেন, প্রথম দিনেই প্রেক্ষাগৃহে যাবেন বন্ধু শাহরুখের সিনেমা দেখতে।

ট্রেইলারটি পোস্ট করে সালমান লেখেন, ‘পাঠান জওয়ান বান গায়া, অসাধারণ ট্রেইলার, প্রচণ্ড পছন্দ হয়েছে। এই ধরনের সিনেমা একমাত্র প্রেক্ষাগৃহেই দেখা উচিত। আমি নিশ্চিতভাবে প্রথম দিনেই দেখতে যাচ্ছি। মাজা আহ গায়া ওয়াহহহ।’

সালমানে এই পোস্টে শুভেচ্ছা ও উচ্ছ্বাসের বন্যা। একজন লেখেন, ‘দুই খান সকলের জান’। অন্য একজন লেখেন, ‘টাইগার থ্রি সিনেমার জন্য ফার্স্ট ডে ফার্স্ট শো টিকিট বুক করব।’

অ্যাটলি কুমারের পরিচালিত ‘জওয়ান’-এ শাহরুখের বিপরীতে রয়েছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও রয়েছেন দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। আর সিনেমাটিতে অতিথি চরিত্রে চমক দেবেন দীপিকা পাডুকোন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া