adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিনেমা পিছু ও সোশ্যাল মিডিয়া পোস্টে কত কোটি রুপি নেন, বছরে আয় কত দীপিকার

বিনােদন ডেস্ক: ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। তার আগে বেশ কয়েকটি দক্ষিণী সিনেমাতে কাজ করেছেন। কর্মজীবনের শুরুর দিকে একাধিক বিপত্তির সম্মুখীন হলেও ‘ককটেল’ সিনেমার মাধ্যমে ক্যারিয়ারের মোড় ঘুরে গিয়েছিল। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, বর্তমানে ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের অন্যতম দীপিকা। সঞ্জয় লীলা বানশালির ‘পদ্মাবত’ সিনেমার জন্য ১৩ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী। আর এই সিনেমায় দীপিকার সহ-পুরুষ অভিনেতারা মাত্র ১০ কোটি রুপি করে পারিশ্রমিক নিয়েছিলেন। ভারতীয় সিনেমার অভিনেত্রী হিসেবে তিনিই প্রথম পুরুষ সহ-অভিনেতাদের থেকে বেশি পারিশ্রমিক পেয়েছেন।

দীপিকার আয়
সেই প্রতিবেদনে জানানো, ট্রেডিং এবং ইনভেস্টমেন্ট কোম্পানি স্টকগ্রোর একটি টুইট অনুসারে, অভিনেত্রী প্রতি বছর ৪০ কোটি রুপিরও বেশি আয় করেন। ২০১৮ সাল থেকে ‘পাঠান’ অভিনেত্রী তার পারিশ্রমিকও বাড়িয়েছেন। সিনেমা পিছু ১৫ কোটি রুপি করে চার্জ করেন। ব্র্যান্ড অনুমোদনের জন্য ৭-১০ কোটি টাকা নেন। প্রতি সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য চার্জ করেন দেড় কোটি রুপি (ইনস্টাগ্রাম, টুইটার)।

২০২৩ সালে দীপিকার মোট সম্পত্তির পরিমাণ

অভিনয় জীবনের পাশাপাশি, তিনি বেশ কিছু ব্যবসায়িক বিনিয়োগও করেছেন। যার মধ্যে রয়েছে তার স্কিনকেয়ার ব্র্যান্ড 82°E। দীপিকার নিজের প্রোডাকশন হাউসও আছে যার নাম কা প্রোডাকশন। ব্যবসা এবং সম্পত্তি মিলিয়ে দীপিকার নেট ওয়ার্থ ৪৯৭ কোটি টাকা। মুম্বাইয়ে ৬ কোটি টাকা এবং ১১৯ কোটি রুপির দুটি বাড়ি রয়েছে দীপিকার।

দীপিকার আসন্ন কাজ

দীপিকাকে পরবর্তীতে দেখা যাবে প্রভাসের সঙ্গে নাগ অশ্বিনের ‘প্রোজেক্ট কে’-তে। এই সিনেমার দিয়ে তেলেগু ইন্ডাস্ট্রিতে পা রাখবেন তিনি। কানাঘুষো শোনা যাচ্ছে, শাহরুখ খানের বহু প্রতীক্ষিত সিনেমা ‘জওয়ান’য়ে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন তিনি।

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে এই সিনেমা। এছাড়াও দীপিকার হাতে রয়েছে হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া