adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগের দুই নেতা আটক

LEAGUEনিজস্ব প্রতিবেদক : তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের দুই নেতাকে রাজধানীর বনানী এলাকায় চাঁদাবাজির অভিযোগে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন- তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও দর্শন বিভাগের ছাত্র দেলোয়ার হোসেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও গণিত বিভাগের ছাত্র রেজাউল করিম সানি। মঙ্গলবার সন্ধ্যায় তিতুমীর কলেজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

বনানী থানার (ওসি তদন্ত) এর সাথে যোগাযোগা করা হলে, তিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেবের সাথে যোগাযেগা করতে বলেন। এরপর ওসির সেল ফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও তার সাতে কথা বলা সম্ভব হয়নি।
তবে থানার একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, আটককৃতরা ছাত্রলীগের নেতা। তাদের বিরুদ্ধে এলাকার বিভিন্ন প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজির অভিযোগ রয়েছে। আর সুনিদিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বনানী পূঁজামন্ডপের নাম করে বিভিন্ন প্রতিষ্ঠানে চাঁদা চেয়ে চিঠি দেয়া হয়। পরে ওই প্রতিষ্ঠানের মালিকরা বনানী পূঁজামন্ডপের সভাপতিকে বিষয়টি জানায়। এরপর তিনি বনানী থানায় অভিযোগ করেন। আর ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ তাদের খুঁজতে থাকেন। মঙ্গলবার সন্ধ্যায় তারা একটি ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা আনতে গেলে দু’জন হাতে নাতে পুলিশ আটক করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া