adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মসজিদে দান করা একটি কাঁঠালের নিলাম নিয়ে সংঘর্ষ, নিহত ৩

ডেস্ক রিপাের্ট: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাজ গ্রামে মসজিদে দানকৃত একটি কাঁঠাল নিলামে তোলা এবং দাম হাঁকানো নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে দুপক্ষের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষের ৪০ জন আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে।

সোমবার (১০ জুলাই) সকাল ১১টায় গ্রামের মধ্যেই এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন মো. বাবুল মিয়া (৫৮), নুরুল ইসলাম (৪২) ও মো. শাহজাহান (৩৬)। খবর পেয়ে শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল বাছিত সুজন জানান, আমি উভয় পক্ষের লোকজনের সাথে আলাদা আলাদাভাবে বৈঠক করে কথা বলেছি। উভয় পক্ষ আমাকে আশ্বস্ত করেছিল- কোনো পক্ষই মারামরিতে যাবে না। এমন আশ্বাসের প্রেক্ষিতে তাদের শান্ত করে উপজেলা পরিষদের মিটিংয়ে চলে আসার পর শুনতে পাই, উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়েছে। একটি কাঁঠাল নিয়ে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা খুবই দুঃখজনক।

শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) থানার ওসি মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া