adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারী- পুরুষের জন্য মন খারাপ বিসিবি সভাপতির

স্পোর্টস ডেস্ক: গত শনিবার আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ হেরেছে বাংলাদেশ। পরদিন রোববার নারী ক্রিকেট দলও ভারতের কাছে হারের স্বাদ পেয়েছে। পুরুষ-নারী উভয় দলের পরাজয় মাঠে বসেই দেখেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

আফগানিস্তানের বিপক্ষে এর আগে কখনও ওয়ানডে সিরিজ হারেনি বাংলাদেশ। কিন্তু চট্টগ্রামে খেলতে নেমে বদলে গিয়েছে সব হিসাব-নিকাশ। টানা দুই হারে ইতোমধ্যে সিরিজ হেরে বসেছে স্বাগতিকরা। আর দুটি ম্যাচেই মাঠে ছিলেন নাজমুল হাসান।

এদিকে ছেলেদের হার দেখে পর দিন (রোববার) বোর্ড প্রেসিডেন্ট মিরপুরে এসেছিলেন বাংলাদেশ-ভারতের নারী ক্রিকেট ম্যাচ দেখতে। এখানেও তাকে হতাশ হয়েই বাড়ি ফিরতে হয়েছে। তাই মন খারাপ করেই বাড়ি ফিরতে হয়েছে নাজমুল হাসানকে।

মাঠ থেকে বেরিয়ে গাড়িতে ওঠে বাংলাদেশের দুই দলের হারের কথা বলতে গিয়ে নাজমুল হাসান জানান, শুধু তার নয়, পুরো বাংলাদেশেরই মন খারাপ। তিনি বলেন, মন তো খারাপ হবেই। এটা সবাই জানে, পুরা বাংলাদেশের সবার মন খারাপ।
ভারতের বিপক্ষে রোববার ৭ উইকেটে হেরে সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে গিয়েছে নিগার সুলতানা জ্যোতির দল। পুরুষদের ক্রিকেটদের তুলনায় নারীদের ক্রিকেটের উন্নয়নটা বেশি না হলেও, এশিয়া কাপ জয়ের কীর্তি আছে মেয়েদের।
এসব ছাপিয়ে বোর্ড প্রেসিডেন্ট স্বীকার করলেন, মেয়েদের বেশি সুযোগ সুবিধা দিতে না পারার কথা। তিনি বলেন, মেয়েদের তো আমরা সুযোগ সুবিধা দিতে পারি না, এটা তো অস্বীকার করার সুযোগ নেই। তবে সামর্থ্য অনুযায়ী ওরা খুব ভালো খেলেছে।

১১ বছর পর আবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পেয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। টি- টোয়েন্টি সিরিজ শেষে ভারতের নারী দলের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজেও মুখোমুখি হবে বাংলাদেশ নারী দল। সম্পাদনা: এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া