adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্জেন্টাইন ফুটবলার মার্টিনেজ ঢাকায় যা যা করবেন

স্পোর্টস ডেস্ক: নিজের ইচ্ছায় আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ ঢাকায় এসেছেন। সোমবার (৩ জুলাই) ভোর সাড়ে ৫টায় আর্জেন্টিনা থেকে ঢাকায় এসেছেন বিশ্বকাপজয়ী এই গোলরক্ষক। তার সঙ্গে এসেছেন কয়েকজন ব্যক্তিগত স্টাফও।
কয়েক হাজার মাইল পথ পাড়ি দিতে ট্রানজিটও ছিল ফ্লাইটে। হল্যান্ডের আমস্টারডাম থেকে প্রায় দশ ঘণ্টা বিমান ভ্রমণ করে ভোরে ঢাকা নামেন তিনি। সব মিলিয়ে তার ভ্রমণ ঘণ্টা ৩০ এর বেশি। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার জন্য ছিল কড়া নিরাপত্তা।
মার্টিনেজের বাংলাদেশ সফরের স্পন্সর ফান্ডেড নেক্সট। ফান্ডেড নেক্সট ভেঞ্চারের সিইও সৈয়দ আব্দুল্লাহ জায়েদ এবং চীফ স্ট্র্যাটেজিক অফিসার সৈয়দ আব্দুল্লাহ গালিবের সঙ্গে রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে প্রাণবন্ত সময় কাটাতে দেখা যায় বিশ্বকাপজয়ী গোলরক্ষককে। 
ফান্ডেড নেক্সটের গালিব নিজের ফেসবুকে এক পোষ্টে লিখেছেন, ‘এয়ারপোর্ট থেকে হোটেলে যাত্রাপথে গাড়িতে মার্টিনেজকে বলেছিলাম, বাংলাদেশের মানুষ তোমাকে বাজ পাখি নামে ডাকে। বিশ্বাস করুন, পুরোটা রাস্তা সে নামটা বলছিল এবং মুখস্থ করার চেষ্টা করছিল। আমাদের বাজ পাখিকে স্বাগত।
ইনস্টাগ্রাম পোষ্টে ঢাকার রাস্তার ছবি দিয়ে মার্টিনেজ ক্যাপশন দিয়েছেন, ‘বাংলাদেশ।’ সঙ্গে বাংলাদেশের পতাকা ও ভালোবাসার চিহ্ন এঁকে দিয়েছেন।
জানা গেছে, কয়েক ঘণ্টা বিশ্রাম শেষে প্রগতি সরণিতে ফান্ডেডনেক্সট’র কার্যালয়ে যাবেন মার্টিনেজ। সেখানে ঘণ্টাখানেক সময় দেবেন। তার আগমন উপলক্ষে একটি অনুষ্ঠান রাখা হয়েছে। যেখানে আমন্ত্রিত অতিথি হিসেবে থাকছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।
দুপুর ২টায় মার্টিনেজের সঙ্গে সাক্ষাৎ হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। বিকেল ৪টা ৪০ মিনিটের ফ্লাইটে তিনি ঢাকা ছাড়বেন কলকাতার উদ্দেশ্যে। ১১ ঘণ্টার জন্য বাংলাদেশে এসেছেন লিওনেল মেসির বিশ্বকাপ জয়ের নায়ক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া