adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও শাকিব-অপুর এক হওয়ার গুঞ্জন

বিনােদন ডেস্ক: ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের মাঝে সম্পর্ক এখন যোজন যোজন দূর। বিচ্ছেদের পর আলাদা ছাদের নিচে বসবাস করছেন তারা। একসময়ের এই সফল তারকাজুটির একমাত্র পুত্রসন্তান আব্রাম খান জয় মা অপু বিশ্বাসের কাছে বেড়ে উঠছে।

সন্তানের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক থাকলেও শাকিব-অপুকে মুখোমুখি হতে দেখা যায় না কোথাও। বিবাহবিচ্ছেদ ঘটলেও সন্তান আব্রাহাম খান জয়ের সুবাদে এখনও যোগাযোগ হয় এই দুই প্রাক্তনের।

তবে আবারও তাদের নিয়ে গুঞ্জন উঠেছে তারা এক হয়ে গেছেন। ঈদুল আজহায় মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’।

আর প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকদের এ সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়েছেন অপু বিশ্বাসের সাবেক স্বামী শাকিব খান। এরপর থেকেই এ গুঞ্জন ওঠে মিডিয়াপাড়ায়। নেটিজেনদের মনে প্রশ্ন জাগে হঠাৎ করে উভয়েই কেন সিনেমার প্রচারণায় অংশ নিয়েছেন? তাহলে কি আবারও এক হয়ে সংসার করছেন তারা?

এই প্রশ্ন ওঠার মূল কারণ, সম্প্রতি শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুকে এক স্ট্যাটাসে বলেন, এই ঈদে অপু-জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র ‘লাল শাড়ি’ মুক্তি পেয়েছে। আমার সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র এটি। বাবা হিসেবে সন্তানের নামের কারণে চলচ্চিত্রটির প্রতি আমার অন্যরকম এক আবেগ কাজ করছে।

তিনি আরও লেখেন, যতদূর শুনেছি, ‘লাল শাড়ি’- সিনেমার প্রেক্ষাপট আমাদের দেশের ঐতিহ্যবাহী তাঁত শিল্পকে ঘিরে। বিলুপ্তপ্রায় এই শিল্প এবং এর সঙ্গে জড়িত প্রান্তিক মানুষের জীবনযাপন, সুখ-দুঃখ এই চলচ্চিত্রের প্রাণ। তাই এই ঈদ উৎসবে পরিবার-পরিজন সবাইকে নিয়ে ‘প্রিয়তমা’ সিনেমার পাশাপাশি ‘লাল শাড়ি’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

এদিকে শাকিবের এমন পোস্টে আপ্লুত অপু বিশ্বাস। তিনি শাকিবের পোস্টটি শেয়ার করে লিখেছেন, আমার প্রত্যেকটা সাফল্যের পেছনে মা-বাবার পরে তোমার অবদান।

এর প্রেক্ষিতেই বেশ কিছুদিন ধরে কানাঘুষা চলছে, অপুর ঘনিষ্ঠ হচ্ছেন শাকিব। তাদের কথাবার্তায়ও সে রকম ইঙ্গিত পাওয়া যায় মাঝে মধ্যে। শুধু তাই নয়, অপু সাম্প্রতিক সময়ে বিভিন্ন সাক্ষাৎকারে শাকিবের প্রশংসা করেছেন। এ ছাড়া শাকিব খানের জন্মদিনেও তারা একত্রিত হয়েছেন। ভক্তরাও শাকিবের এমন পোস্টের পর নড়েচড়ে বসেছেন।

তাহলে কি শাকিব ও অপু ফের এক হচ্ছেন! এমন গুঞ্জনই ভেসে বেড়াচ্ছে চলচ্চিত্র পাড়ায়। শাকিব-অপুর বার্তা বিনিময়ে তাদের এক হওয়ার গুঞ্জন আরও বেশি পোক্ত হলো। তবে সেই গুঞ্জন বাস্তবতার রূপ পাবে কিনা সময়ের অপেক্ষা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া