adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা মোকাবেলায় পাকিস্তানের পুত্রবধূ সানিয়া মির্জার এক সপ্তাহে সোয়া কোটি রুপি সংগ্রহ

স্পোর্টস ডেস্ক : করোনা ভাইরাসের বিপক্ষে লড়াইয়ে বিশ্ব ক্রীড়াঙ্গনের অনেকের মতোই এবার এগিয়ে এলেন ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা। নিজ দেশের মানুষের পাশে দাঁড়াতে তহবিল গঠনে মানবতার ডাক দেন পাকিস্তানির পুত্রবধু। তার মানবতার ডাকে সাড়া দিয়েছেন অনেকেই। আর এক সপ্তাহের মধ্যে ১ কোটি ২৫ লাখ রুপির তহবিল সংগ্রহ করে ফেলেছেন সানিয়া।

তবে সানিয়ার চেষ্টা এখানেই থেমে থাকছে না। তিনি নিজে যে ফান্ড গঠন করেছেন, সেখানে আরও অর্থ জমা হচ্ছে। এই অর্থ দিয়ে করোনার প্রভাবে ক্ষতিগ্রস্ত হওয়া পরিবারগুলোকে খাদ্য সহায়তা দিতে চান। টুইটারে সানিয়া নিজের কার্যক্রম নিয়ে বলেন, আমরা একেটি দল হিসেবে অসহায়-দুস্থ পরিবারকে সহযোগিতা করার উদ্যোগ নিয়েছি। আমরা হাজারের ওপর পরিবারকে খাদ্য সহায়তা দিতে চাই। এক সপ্তাহেই এক কোটি ২৫ লাখ রুপি সংগ্রহ করেছি। আমরা অন্তত এক লাখ পরিবারকে সহায়তা দিতে পারবো।

এর আগে গতকাল এক টুইট বার্তায় যারা সোশ্যাল সাইটে রান্না এবং খাবারের ছবি শেয়ার দিচ্ছেন, তাদের কঠোর সমালোচনা করেন পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সহধর্মীনী। করোনাভাইরাসে আক্রান্তদের সহায়তায় বড় অংকের অর্থ সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন ভারতের অনেক ক্রীড়া ব্যক্তিত্বরা। শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী, বিরাট কোহলি ও সুরেশ রায়না ছাড়া আরও অনেকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া