adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ত্র ঠেকিয়ে ১২ লাখ টাকা ছিনতাই

narayanganjডেস্ক রিপাের্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাইফুল ইসলাম নামে এক ইটভাটা ব্যবসায়ী অস্ত্রের মখে ছিনতাইয়ের শিকার হয়েছেন। ছিনতাইকারীরা তার মাথায় পিস্তল ঠেকিয়ে ১২ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ সময় তারা সাইফুল ইসলামের ব্যবহৃত মোটরসাইকেলটিও নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে। ৭ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার ভোলাব ইউনিয়নের তাড়াইল এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।  

ব্যবসায়ী সাইফুল ইসলাম জানান, "তিনি প্রতিদিনের মতোই সহযোগী মামুন মিয়া ও আলমগীর হোসেনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় তাদের কাছে ইটভাটার আমদানি করা ১২ লাখ টাকা ছিল। পথে পাঁচ-ছয়জনের একদল ছিনতাইকারী অস্ত্রশস্ত্র নিয়ে তাদের মোটরসাইকেলটির গতিরোধ করেন।  এক পর্যায়ে তারা আমাদের মাথায় পিস্তল ঠেকিয়ে প্রথমে মোটরসাইকেলটি ছিনিয়ে নেন। পরে সঙ্গে থাকা ১২ লাখ টাকাও ছিনিয়ে নেন। "

সাইফুল ইসলাম আরও জানান, "ছিনতাইকারীদের মধ্যে দু’জনকে তিনি চিনতে পেরেছেন। তারা হলেন- পার্শবতী বিরাব এলাকার সানাউল্লাহ সানুর ছেলে আলী হোসেন ও মজিবুর রহমানের ছেলে রকি। "

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, "ছিনতাইয়ের ঘটনার অভিযোগ পেয়েছি। ছিনতাই হওয়া টাকা ও মোটরসাইকেল উদ্ধারের চেষ্টা চলছে। এছাড়া ছিনতাইয়ের সঙ্গে জড়িতের যেকোনো মূল্যে গ্রেফতার করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া