adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৭ কোটি টাকার কৃষি জমি কিনলেন শাহরুখ-কন্যা

বিনােদন ডেস্ক: সিনেমায় অভিষেকের আগে ভিন্ন পরিচয়ে বাবার বাংলোর পাশে ‘কৃষি জমি’ কিনে আলোচনায় এলেন শাহরুখ-কন্যা সুহানা খান। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মুম্বাইয়ের কাছে আলিবাগের থাল গ্রামে দেড় একরের একটি কৃষিজমি কিনেছেন সুহানা। যার মূল্য ১২ কোটি ৯১ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় যার দাম ১৭ কোটি টাকা)।

গত ১ জুন এই কৃষিজমিটি সুহানার নামে রেজিস্ট্রি করা হয়েছে। ওই কৃষিজমিতে একটি ২ দশমিক ২১৮ স্কোয়ার ফিটের কাঠামো রয়েছে। সেটিসহ এই বিরাট কৃষিজমি কেনেন এই স্টারকিড।

প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি ইনডেক্সট্যাপ ডটকম (সম্পত্তি কেনা বেচার ডাটা সরবরাহকারী প্রতিষ্ঠান)-এর হাতে এসেছে সুহানার জমির রেজিস্ট্রি সংক্রান্ত নথি। সেখানেই দেখা যাচ্ছে, জমিটি কিনতে ৭৭ কোটি ৪৬ লাখ রুপির স্টাম্প ডিউটি দিতে হয়েছে সুহানাকে।
সুহানা, তিন বোন অঞ্জলি, রেখা এবং প্রিয়া খোটের থেকে এই পৈতৃক সম্পত্তি কিনে নিয়েছেন। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো রেজিস্ট্রির নথিতে সুহানাকে ‘কৃষিবিদ’ বা ‘এগ্রিকালচারিস্ট’ হিসাবে উল্লেখ করা হয়েছে।

যদিও সুহানা পড়াশোনাও করেছেন ফিল্ম মেকিং নিয়ে। আর শোবিজ দুনিয়াতেই ক্যারিয়ার গড়ছেন। সিনেমায় আত্মপ্রকাশের আগে থেকেই গ্ল্যামার দুনিয়ায় হইচই ফেলেছেন সুহানা। চলতি বছরই বিশ্ব বিখ্যাত কসমেটিক ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া