adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদে এলো শাকিবের গান ‘কোরবানি কোরবানি’

বিনােদন ডেস্ক: ঈদ উপলক্ষে শাকিব খানের ঈদের সিনেমা ‘প্রিয়তমা’র প্রথম গান প্রকাশিত হয়েছে। আজ শনিবার সন্ধ্যা সাতটায় ‘কোরবানি কোরবানি’ শিরোনামে গানটি শাকিব খানের অফিশিয়াল ফেসবুক পেজ ও এসকে ফিল্মসের ইউটিউব প্ল্যাটফর্মে প্রকাশিত হয়।

জানা গেছে, শাকিবের ‘প্রিয়তমা’য় সহশিল্পী কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। ছবির গল্প লিখেছেন ফারুক হোসেন। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য সাজিয়েছেন হিমেল আশরাফ। ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

ঈদ উৎসবের কথা চিন্তা করেই ছবিতে ঈদ নিয়ে একটি গান রেখেছেন পরিচালক হিমেল আশরাফ। এই গানের কথা লিখেছেন কলকাতার আকাশ সেন। সুর করার পাশাপাশি গানটি গেয়েছেনও তিনি। ঢাকার এফডিসি ও নারায়ণগঞ্জের পানাম সিটিতে সেট বানিয়ে তিন দিন ধরে এই গানের শুটিং করা হয়েছে।
এ বিষয়ে ‘প্রিয়তমা’ ছবির পরিচালক হিমেল আশরাফ বলেছেন, ছবির কোনো কিছুই কিন্তু সেভাবে প্রকাশ করিনি। শুধু শাকিব ভাইয়ের তিনটা লুক প্রকাশ করেছিলাম। তাতেই দর্শকের এত ভালোবাসা পেয়েছি যে আমরা পুরো টিম গর্বিত। গানটি নিয়ে সবার যে উচ্ছ্বাস, তাতে মনে হয়েছে, আমাদের পরিশ্রম সার্থক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া