adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লঙ্কান প্রিমিয়ার লিগে দল পাননি তামিম ও মুশফিক

স্পোর্টস ডেস্ক: লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) নিলাম অনুষ্ঠিত হয়েছে বুধবার। শ্রীলঙ্কর ঘরোয়া টি-টোয়েন্টি লিগটি এর আগে তিনবার আয়োজিত হলেও এবারই প্রথমবার নিলাম অনুষ্ঠিত হচ্ছে। নিলামে তোলা হয়েছিল তিন বাংলাদেশি ক্রিকেটার তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও লিটন দাসকে। কিন্তু অংশগ্রহণকারী পাঁচ দলের কেউই তাদের দলে নিতে আগ্রহ প্রকাশ করেনি।

নিলামে দেশসেরা ওপেনার তামিম ইকবালের প্রাথমিক মূল্য ধরা হয়েছে ৫০ হাজার মার্কিন ডলার। বাংলাদেশের ওয়ানডে অধিনায়ককে পেতে আগ্রহ দেখায়নি কেউ। উইকেটরক্ষক ক্যাটাগরিতে মুশফিকের মূল্যও ধরা হয়েছে ৫০ হাজার ডলার। আন্তর্জাতিক ক্রিকেটে মুশফিক বেশ দারুণ ফর্মেই আছেন। তবে তাকেও দলে নেয়নি কোনো দল।

সম্প্রতি দারুণ ছন্দে আছেন লিটন দাস। সুযোগ পেয়েছিলেন আইপিএলেও। অবশ্য, সেখানে নিজেকে মেলে ধরার সুযোগ পাননি তিনি। এক ম্যাচ খেলেই দেশে ফিরে এসেছিলেন পারিবারিক কারণে। লিটনের প্রাথমিক মূল্য ধরা হয়েছে ৩০ হাজার ডলার। কিন্তু তিনিও অবিক্রিত থেকে যান।
এরা দল না পেলেও দল পেয়েছেন বাংলাদেশি ব্যাটার মোহাম্মদ মিঠুন। তার প্রাথমিক মূল্য ২০ হাজার ডলারেই তাকে দলে নিয়েছে গল গ্ল্যাডিয়েটর্স। এলপিএলে যে দলে আগে থেকেই আছেন সাকিব আল হাসান। তাকে সরাসরিই চুক্তিবদ্ধ করেছে লঙ্কান প্রিমিয়ার লিগের দল গল গ্ল্যাডিয়েটর্স। লঙ্কান প্রিমিয়ার লিগে এটিই সাকিবের প্রথম অংশগ্রহণ। প্রথমবার বিদেশি লিগে সুযোগ পাওয়া মিঠুনকে দেখা যাবে সাকিবের সতীর্থ হিসেবে। ৩১ জুলাই থেকে শুরু হবে লঙ্কান এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্টটি। চলবে ২২ আগস্ট পর্যন্ত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া