adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়ার পুত্রবধূ শর্মিলা রহমান ঢাকা ছাড়লেন

নিজস্ব প্রতিবেদক: শাশুড়ি খালেদা জিয়ার সঙ্গে এক মাসেরও বেশি সময় থাকার পর ঢাকা ছেড়েছেন আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি।
বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান চ্যানেল 24 অনলাইনকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার (৭ মে) দুপুর সাড়ে ১২টায় মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি। সকাল ৯টার দিকে সিঁথি গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে বের হন।

নিজের অসুস্থ মা এবং শাশুড়ি খালেদা জিয়ার সঙ্গে ঈদ উদযাপন করতে গত ২১ মার্চ ঢাকায় আসেন শর্মিলা রহমান। ঢাকায় এসে প্রথমে উঠেন খালেদা জিয়ার গুলশানের বাসায়। পরদিন যান মাকে দেখতে বনানীর বাসায়। ঈদের কয়েকদিন আগে লন্ডন থেকে সিঁথির দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমানও ঢাকায় আসেন। তারাও খালেদা জিয়ার সাথে ঈদ উদযাপন শেষে লন্ডন ফিরে গেছেন।

এরই মধ্যে গত ২৯ এপ্রিল বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সে সময় শাশুড়ির সঙ্গে ছিলেন পুত্রবধূ সিঁথি। গত ৪ মে বাসায় ফেরার পরও খালেদা জিয়ার পাশে ছিলেন তিনি।

গত কয়েকটি ঈদে প্রয়াত কোকোর পরিবার ঢাকায় আসেন খালেদা জিয়ার সাথে ঈদ করতে। শর্মিলা রহমান সিঁথি তার দুই মেয়েকে নিয়ে বর্তমানে লন্ডনে থাকেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া