adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের মেয়রা ৬-০ গোলে তুর্কমেনিস্তানকে হারালো

নিজস্ব প্রতিবেদক: দুর্দান্ত খেলেছে বাংলাদেশের মেয়েরা। শুরু থেকে শেষ পর্যন্ত শাড়াশি আক্রমণে প্রতিপক্ষকে চাপিয়ে রাখে লাল-সবুজের দল। নব্বই মিনিটের এ লড়াইয়ে নিজেদের চেনাতে পারেনি তুর্কমেনিস্তান।
সিঙ্গাপুরে অনুষ্ঠিত এএফসি অনূর্ধ্ব-১৭ নারী চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বের প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে বাংলাদেশ। বুধবার স্থানীয় জালান বিসার স্টেডিয়ামে ডি’ গ্রুপের ম্যাচে বাংলাদেশ ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে তুর্কমেনিস্তানকে। বিজয়ী দল প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়েছিলো।
ফেভারিট হিসেবেই এই ম্যাচ শুরু করেছিল প্রথম বিদেশের মাটিতে খেলতে যাওয়া বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ নারী দল। দ্বিতীয়ার্ধের নির্ধারিত সময়ে গোল না হলেও ইনজুরি টাইমে ঠিকই ৩ গোল আদায় করে নেয় বাংলাদেশ।
তৃতীয় মিনিটে পূজা দাসের গোলে এগিয়ে যায় বাংলাদেশ। দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন থুইনু মারমা। ৩৯ মিনিটে অধিনায়ক রুমা আক্তার গোল করলে ৩-০ ব্যবধানে এগিয়ে বিরতিতে যায় লাল-সবুজ জার্সিধারীরা।
বিরতির পর ব্যবধানে বৃদ্ধি করতে বেশি সময় নেয়নি বাংলাদেশ। ৫৩ মিনিটে থুইনু মারবা নিজের দ্বিতীয় গোল করলে বাংলাদেশ এগিয়ে যায় ৪-০ ব্যবধানে। ৬০ মিনিটে সুরভী আকন্দ প্রীতির পেনাল্টি থেকে করা গোল বড় জয়ের দিকে এগিয়ে দেয় বাংলাদেশের মেয়েদের।
৮২ মিনিটে আবার পেনাল্টি পায় বাংলাদেশ। কোন ভুল করেননি তৃষ্ণা। তার গোলে বাংলাদেশ এগিয়ে যায় ৬-০ ব্যবধানে। পরে আর গোল করতে না পারায় ৬-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে বাংলাদেশ। সম্পাদনা: সাঈদুর রহমান

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া