adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে লড়াইয়ে নামছে মেসি ও রোনালদো

স্পোর্টস ডেস্ক: ফুটবল বিশ্বের দুই মহাতারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো প্রায় ৩০ বছর পর আবার মুখোমুখি হচ্ছে।

আগামী বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) মেসির পিএসজির মুখোমুখি হবে সৌদি আরবের ক্লাব রোনালদোর আল নাসর। এই ম্যাচকে ঘিরে ইতোমধ্যেই সমর্থকদের মাঝে বইছে উন্মাদনার ঝড়। ২০ লাখেরও বেশি মানুষ আবেদন করেছেন টিকেটের জন্য। অনেকের মতে, মেসি-রোনালদোর এ দেখাই হয়তো মাঠের ফুটবলে তাদের শেষ দেখা হতে পারে।- ইএসপিএন

ফুটবলপ্রেমীদের কাছে অন্যরকম এক দিন হতে যাচ্ছে। কারণ, এ দিনেই যে মাঠের লড়াইয়ে দেখা যাবে বিশ্বসেরা দুই তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসিকে। একে অপরের প্রতিপক্ষে লড়বেন ফুটবলের অন্যতম সেরা দুই মহারথী।

জানা গেছে, রিয়াদে পিএসজির মুখোমুখি হবে সৌদি আরবের শীর্ষ ক্লাব আল হিলালের কিছু খেলোয়াড় দলে অন্তর্ভূক্ত করে আল নাসর বৃহস্পতিবার কিং ফাহাদ স্টেডিয়ামে একটি প্রদর্শনী ম্যাচে লড়াইয়ে নামবে। যে ম্যাচ দিয়ে সৌদিতে অভিষেক হবে রোনালদোর।

রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামের দর্শক ধারণক্ষমতা প্রায় ৬৮ হাজার। স্বাভাবিকভাবেই এ ম্যাচকে ঘিরে দর্শকদের মাঝে উন্মাদনা কিংবা উত্তেজনার কোনো কমতি নেই। ইএসপিএন বলছে, পিএসজি ও সৌদি দলটির ম্যাচের টিকিট পেতে ২০ লাখের বেশি মানুষ অনলাইনে আবেদন করেছিলেন। বিক্রি শুরুর মাত্র কয়েক মিনিটের মধ্যেই শেষ হয়ে যায় সব টিকিট।

সমর্থকদের আগ্রহের পুরোটা জুড়েই যে রয়েছেন মেসি ও রোনালদো সেটা আর বলার অপেক্ষা রাখে না। প্রায় তিন বছর পর আবারও একে অপরের মুখোমুখি হচ্ছেন এ দুই তারকা। শেষবার একই ম্যাচে দু’জনের দেখা হয়েছিল ২০২০ সালের ডিসেম্বরে। চ্যাম্পিয়নস লিগে ক্যাম্প ন্যুর সেই ম্যাচে জুভেন্টাসের জার্সি গায়ে মেসির বার্সার বিপক্ষে দুই গোল করেছিলেন সিআরসেভেন। ৩-০ ব্যবধানে মেসিদের বিপক্ষে জয় নিয়ে সেদিন মাঠ ছেড়েছিল রোনালদোর দল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া