adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজেই পুলিশ আর অ্যাম্বুলেন্স ডাকেন পন্থ, কেন শুরুতে সাহায্য পেলেন না ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক: দুর্ঘটনার পর কয়েক জন স্থানীয় বাসিন্দা ঋষভ পন্থকে সাহায্য করতে এগিয়ে আসেন। অধিকাংশই অবশ্য শুধু ভিড় করে দাঁড়িয়ে ছিলেন। প্রকৃত সাহায্য করেন মাত্র দু’জন। সেই দুই যুবক পন্থের সঙ্গে হাসপাতালেও যান।

পন্থের দুর্ঘটনায় আরও একবার উঠে এল অমানবিক ছবি। তার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ার পর অধিকাংশ গাড়িই না দাঁড়িয়ে চলে গিয়েছে। পন্থকে উদ্ধার করতে এগিয়ে আসেননি কোনও গাড়ি চালক। কয়েক জন স্থানীয় এগিয়ে এলেও অধিকাংশই দাঁড়িয়ে ছিলেন। দুর্ঘটনার ক্ষেত্রে পুলিশ এবং আইনের ঝামেলায় পড়ার আশঙ্কায় অনেকেই সক্রিয় ভাবে সাহায্য করতে চান না। শুক্রবার সকালে পন্থের ক্ষেত্রেও তেমনই ঘটনা দেখা গিয়েছে। – আনন্দবাজার

দুর্ঘটনার আওয়াজ শুনে এগিয়ে আসা স্থানীয় বাসিন্দাদের মধ্যে মাত্র দু’জন সাহায্যের হাত বাড়িয়ে দেন পন্থের দিকে। বাকি ভিড় করে দাঁড়িয়ে ছিলেন শুধু। গুরুতর আহত পন্থকে দুই যুবক রাস্তা থেকে তোলেন। শীতের ভোরে গায়ে জড়িয়ে দেন মোটা চাদর। কিন্তু পুলিশ বা অ্যাম্বুল্যান্সে খবর দেননি কেউ। পন্থ নিজেই গুরুতর আহত অবস্থায় ফোন করে পুলিশ এবং অ্যাম্বুলেন্সের জন্য যোগাযোগ করেন। স্থানীয় দুই যুবক তার সঙ্গে সুপার স্পেশ্যালিটি হাসপাতালেও যান।

এই ঘটনা প্রকাশ্যে আসার পর সমাজমাধ্যমে শুরু হয়েছে তীব্র সমালোচনা। ক্রিকেটপ্রেমীদের একাংশ স্থানীয়দের একাংশের এই অমানবিক ভূমিকায় ক্ষুব্ধ। একই সঙ্গে গুরুতর আহত অবস্থায় নিজে সব ব্যবস্থা করার জন্য প্রশংসা করেছেন পন্থের। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া