adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

একে-৪৭ দিয়ে গুলি করা হয়েছে ইমরান খানকে: পিটিআই নেতা

আন্তর্জাতিক ডেস্ক: লংমার্চের বহরের মধ্যে ঢুকে ইমরান খানকে লক্ষ্য করে গুলি চালিয়েছেন বন্দুকধারী। আজ বৃহস্পতিবার দুপুরে পাঞ্জাবের ওয়াজিরাবাদে এ হামলায় পায়ে গুলিবিদ্ধ হয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তাঁর পায়ে তিন থেকে চারটি গুলি লেগেছে। তবে তিনি এখন আশঙ্কামুক্ত বলে ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতারা জানিয়েছেন। খবর ডনের।

হামলার সময় ইমরান খানের পাশে ছিলেন তাঁর দলের নেতা ইমরান ইসমাইল। তিনি বলেন, একে-৪৭ রাইফেল নিয়ে এ হামলা চালানো হয়েছে। ওই ঘটনার একটি ভিডিও ফুটেজে বন্দুক হাতে এক যুবককে দেখা গেছে।

পাকিস্তানে আগাম নির্বাচনের দাবিতে করাচি থেকে রাজধানী ইসলামাবাদের উদ্দেশে লংমার্চ শুরু করেছেন ইমরান খান। লংমার্চে কন্টেইনার ব্যবহার করে বিশেষ গাড়ি তৈরি করা হয়েছে। এই গাড়িতে যাত্রা করছেন ইমরান খান।
পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলকে ইমরান ইসমাইল বলেন, বন্দুকধারী কন্টেইনারের সামনে এসে গুলিবর্ষণ করেন। তাঁর হাতে থাকা একে-৪৭ রাইফেল দিয়ে গুলি চালানো হয়। হামলায় পিটিআই নেতা ফয়সাল জাভেদও আহত হয়েছেন।

হামলায় আহমাদ ছাত্তা নামের পিটিআইয়ের আরেক নেতা আহত হয়েছেন বলে জানিয়েছেন দলটির নেতা ও সাবেক মন্ত্রী ফাওয়াদ চৌধুরী। এ নিয়ে ইমরানসহ মোট তিনজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। ফাওয়াদ চৌধুরী বলেন, পূর্বপরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া