adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউটিউব চ্যানেলে শোয়েব আখতার, বাবর আজম পাকিস্তানের জঘন্য অধিনায়ক

স্পোর্টস ডেস্ক: গত বৃহস্পতিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের রুদ্ধশ্বাস ম্যাচে জিম্বাবুয়ের কাছে হেরে গেছে পাকিস্তান। এই নিয়ে বিশ্বকাপে নিজেদের দুই ম্যাচেই তারা পরাজিত হলো। বাকি আছে আর তিনটি ম্যাচ। তাই বলা যায়, বিশ্বকাপ থেকে তারা প্রায় ছিটকে গেছে।

পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার তো বলেই দিয়েছেন, বাবর আজমদের বিশ্বকাপ শেষ। এই পরিণতির জন্য তিনি বাবরের জঘন্য ক্যাপ্টেন্সিকেই দায়ী করেছেন।

এক ইউটিউব ভিডিওতে ক্ষোভ প্রকাশ করে শোয়েব বলেছেন, পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে গেছে। কাগজে-কলমে এখনো সুযোগ থাকলেও এটাই সত্যি। খুব হতাশ লাগছে। কষ্ট হচ্ছে। পাকিস্তান যে এভাবে হারবে সেটা ভাবতে পারিনি। এখন পাকিস্তানকে নির্ভর করতে হবে অন্য দলগুলোর ওপর। ওমুক দল হারবে, তমুক দল জিতবে- তবেই পাকিস্তান সেমিফাইনালে উঠবে। এমনটা হওয়া উচিত নয়। নিজের যোগ্যতায় যেতে হবে। অবশ্যই সেজন্য ভালো খেলতে হবে। আজকাল

বাবর আজমের কঠোর সমালোচনা করে শোয়েব বলেছেন, পাকিস্তানের অধিনায়ক জঘন্য। তার কোনো পরিকল্পনা নেই। ভারতের বিপক্ষেও তার জন্যই হেরেছিলাম। বার বার সে মোহাম্মদ নওয়াজকে শেষ ওভারে বল করার জন্য রেখে দেয়। বার বার আমরা হারি। দলে চার জন পেসার খেলানো উচিত। সেখানে বাবর তিন জনকে খেলাচ্ছে। তিনজনের মাঝে আবার শাহিন সুস্থ নয়। তারপরেও তাকে খেলানো হচ্ছে। আরও তো পেসার আছে। তাদের সুযোগ দেওয়া উচিত ছিল।

বাবরের ওপেন করতে নামা নিয়েও ক্ষুব্ধ আখতার। তার মতে, নিজের জায়গা জোর করে ধরে রাখতে চাইছেন বাবর। শোয়েবের ভাষায়, আমি কতবার বলেছি, বাবরের তিন নম্বরে ব্যাট করা উচিত। কিন্তু সে শুনবে না। সে ওপেনই করবে। দুজনের ওপর পুরো দল নির্ভর করে। মিডল অর্ডারে কোনো ব্যাটার নেই। ফখর জামানকে বসিয়ে রেখেছে। শোয়েব মালিককে নিতে বলেছিলাম, নেয়নি। ভুল দল নিয়ে খেললে হার ছাড়া আর কী ফল হবে? যেমন অধিনায়ক, তেমন দেশের ক্রিকেট বোর্ড, তেমনই ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান। কারও কোনো হেলদোল নেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া