adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গ্রাহকের ৫ কোটি টাকা নিয়ে কমার্স ব্যাংকের কর্মকর্তা উধাও

Bangladesh_Commerce_Bank-1427732251ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের প্রধান বাণিজ্যকেন্দ্র খাতুনগঞ্জ এলাকায় বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড-এর একটি শাখায় প্রায় ২৫ জন গ্রাহকের পাঁচ কোটি টাকা নিয়ে এক ব্যাংক কর্মকর্তা উধাও হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যাংক কর্মকর্তার নাম মাঈনুদ্দিন আহমেদ। তিনি কমার্স ব্যাংক খাতুনগঞ্জ শাখার সেকেন্ড অফিসার।
ব্যাংকের খাতুনগঞ্জ শাখার ব্যবস্থাপক আবুল কাশেম জানান, সোমবার সকালে বেশ কয়েকজন গ্রাহক তাদের হিসাব নম্বরে আমানতকৃত অর্থের বড় একটি অংশ নেই বলে অভিযোগ করেন। কয়েকজন গ্রাহকের হিসাব নম্বরে এক-দেড়কোটি টাকার স্থলে অর্ধেক টাকা আকস্মিকভাবে ‘নেই’ হয়ে গেছে। ব্যাংকের প্রায় ২৫ জন গ্রাহকের হিসেবে প্রায় পাঁচ কোটি টাকা গরমিল ধরা পড়েছে বলে ব্যাংকের ব্যবস্থাপক নিশ্চিত করেছেন।
 এ ব্যাপারে গ্রাহকরা ব্যাংকের সেকেন্ড অফিসার মাঈনুদ্দিন আহমেদকে দায়ী করেছেন। গ্রাহকরা জানান, ব্যাংক কর্মকর্তা তাদের হিসাব থেকে প্রায় পাঁচ কোটি টাকা নিয়ে উধাও হয়ে গেছেন। এই ঘটনার পর সোমবার সন্ধ্যা পর্যন্ত গ্রাহকরা ব্যাংকটিতে বিক্ষোভ করে এবং ম্যানেজারকে তার অফিসে অবরুদ্ধ করে রাখে।
ব্যাংকের ব্যবস্থাপক আবুল কাশেম জানান অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা বর্তমানে ছুটিতে আছেন। তাই অভিযোগের ব্যাপারে এই মুহূর্তে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তবে এই ঘটনাটি ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত মতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া