adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অ্যাতলেটিকো মাদ্রিদে স্থায়ী হলেন গ্রিজম্যান

স্পোর্টস ডেস্ক: সকল নাটকীয়তার অবসান ঘটিয়ে অবশেষে অঁতোয়ান গ্রিজম্যানকে স্থায়ীভাবে কিনে নিল অ্যাতলেটিকো মাদ্রিদ। নতুন চুক্তিতে ফরাসি এ তারকা অ্যাতলেটিকোর হয়ে খেলবেন ২০২৬ সাল পর্যন্ত। এক বিবৃতিতে মঙ্গলবার গ্রিজম্যানকে কেনার বিষয়টি নিশ্চিত করেছে অ্যাতলেটিকো।

বিবৃতিতে বলা হয়েছে, অ্যাতলেটিকো মাদ্রিদ ও বার্সেলোনা অঁতোয়ান গ্রিজম্যানের সঙ্গে চুক্তির ব্যাপারে সমঝোতায় পৌঁছেছে। তিনি ২০২১ সালের গ্রীষ্ম থেকে এখন পর্যন্ত বার্সেলোনা থেকে ধারে এসে খেলছিলেন। এখন ফ্রেঞ্চ স্ট্রাইকার নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন। যার ফলে আগামী ৩০ জুন ২০২৬ পর্যন্ত তিনি আমাদের ক্লাবেই থাকছেন। – সময়টিভি

গত মৌসুমে বার্সেলোনা থেকে অ্যাতলেটিকোতে ধারে খেলতে আসেন গ্রিজম্যান। তাকে ধারে পাঠানোর সময় একটি শর্ত জুড়ে দিয়েছিল বার্সা। শর্তানুযায়ী নির্দিষ্ট সময়ের চেয়ে বেশি খেলালেই বার্সাকে দিতে হবে বাড়তি চার কোটি ইউরো। শর্ত মানতে গিয়ে গ্রিজম্যানকে ঠিকমতো খেলাতেও পারেননি দিয়েগো সিমিওনে। শেষ ১১ ম্যাচের ৮টিতেই তাকে ৬০ মিনিটের পরে অ্যাতলেটিকো কোচ নামিয়েছেন বদলি হিসেবে।
তারপরও বার্সার দাবি ছিল, গ্রিজম্যানকে অ্যাতলেটিকো নির্ধারিত সময়ের চেয়ে বেশি সময় খেলিয়েছে। যে কারণে ক্লাবটির কাছ থেকে বাড়তি চার কোটি ইউরো দাবি করে কাতালানরা।

কাতালানদের এমন অভিযোগের জবাবে অ্যাতলেটিকো জানায়, আগের মৌসুমে একটু বেশি খেলানো হলেও এ মৌসুমে গ্রিজম্যানকে কমই খেলিয়েছে তারা। দুই মৌসুম মিলিয়ে ফরাসি তারকার ম্যাচ খেলার সময় ৫০ শতাংশের নিচেই থাকবে। তবে তাদের এমন দাবিকে প্রত্যাখান করে মামলা করার হুমকি দেয় বার্সা।
অনেক আলোচনার পর অবশ্য সমঝোতায় পৌঁছেছে দুই ক্লাব। স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো জানায়, আদালতে যাওয়ার ব্যাপারে নিজেদের অবস্থান বদলেছে বার্সা। আদালতের বাইরে বসে সমস্যার সমাধান করতে চাইছে ক্লাবটি।

এর আগে ২০১৪ সালে রিয়াল সোসিয়েদাদ থেকে ৩০ মিলিয়ন ইউরো খরচে গ্রিজম্যানকে দলে ভেড়ায় অ্যাতলেটিকো। এরপর ২০১৮ সালে ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা তারকাকে ২০১৯ সালে ১৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সার কাছে বিক্রি করে দেয় অ্যাতলেটিকো। সম্পাদনা: এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া