adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লতিফ সিদ্দিকীর বিদায়ের প্রজ্ঞাপন প্রস্তুত!

sdনিজস্ব প্রতিবেদক : ইতিমধ্যে মন্ত্রিপরিষদ বিভাগ মন্ত্রিসভা থেকে আব্দুল লতিফ সিদ্দিকীর অপসারণের প্রজ্ঞাপন প্রকাশের জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে। অপেক্ষা শুধু রাষ্ট্রপতি আব্দুল হামিদের সইয়ের।
এজন্য শনিবার সরকারি ছুটির দিন হওয়ার পরও মন্ত্রি পরিষদ বিভাগ খোলা রাখা হয়েছে। মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভূঁইঞা নিজে সকাল ১০টার মধ্যে সচিবালয়ে হাজির হয়েছেন।
তবে শনিবার সকালে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব সাংবাদিকদের বলেছেন, এ কাজে অতো সময় লাগেনা, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ফাইল আসবে, আমরা সামারি তৈরি করবো, রাষ্ট্রপতির কাছে ফাইল যাবে, সই হবে, প্রজ্ঞাপন জারি হবে।
আবদুল লতিফ সিদ্দিকী গত ২৯ সেপ্টেম্বর নিউইয়র্কের জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্রের টাঙ্গাইল জেলা সমিতির মতবিনিময় অনুষ্ঠানে ইসলাম ধর্মের অন্যতম স্তম্ভ পবিত্র হজ, তাবলিগ জামাত, প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় এবং প্রবাসী বাংলাদেশিদের নিয়ে কটূক্তি করেন।
এ নিয়ে দেশে-বিদেশে বিভিন্ন মহলে সমালোচনার ঝড় ওঠে। একইসময় যুক্তরাষ্ট্র সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মন্ত্রিপরিষদ থেকে অপসারণ করা হবে বলে ঘোষণা দেন। পরে প্রধানমন্ত্রী দেশে ফিরলেও রাষ্ট্রপতি এবং মন্ত্রিপরিষদ সচিব হজ পালনে সৌদিতে অবস্থান করায় ওই ঘোষণাটি বাস্তবায়ন করা যাচ্ছিল না। শুক্রবার রাতেই তারা দেশে ফিরেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া