adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেধাবী মঞ্জু আইসিইউ’তে – বাকরুদ্ধ পিতামাতা

নিজস্ব প্রতিবেদক : কি লিখবো ভেবে পাচ্ছিনা! যে ছেলেটির ছবি দেখছেন তার নাম শাহাদত হোসেন মঞ্জু, বয়স ১৬ বছর, বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ থানার অন্তর্গত বিষ্ণুপুর গ্রামে, গরীব পিতামাতার মেধাবী সন্তান। পঞ্চম ও অষ্টম শ্রেণিতে ট্যালেন্টফুল বৃত্তি লাভসহ এবার এস,এস,সি পরীক্ষায় GPA-৫.০০ অর্জন করে। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস! মস্তিষ্কের ইনফেকশন জনিত কারণে দীর্ঘ ১৫ দিন পপুলার মেডিকেল কলেজ হসপিট্যালের (ধানমন্ডি,ঢাকা) ICU  (২) তে মুমূর্ষু অবস্থায়!
যার ফলে তার এস,এস,সি পরিক্ষার ফলাফল নিজে জানে না।
বর্তমানে ১৫ লক্ষ টাকা ব্যয় করে তার পরিবারের অবস্থা প্রায় শুণ্যের কোঠায়! একেবারেই নিঃস্ব!
আরো ১৫ লাখ টাকার প্রয়োজন মঞ্জুর অপারেশনের জন্য। পরিবারের পক্ষে যা বহন করা সম্ভব নয়। এখন তার পরিবারের সকল সদস্য তাকিয়ে আছে কিছু কিছু প্রকৃত মানুষের জন্য, সৃষ্টি জীবের প্রতি যাদের অসীম দয়া। মঞ্জুকে যে কোন প্রকার সাহায্য করতে অথবা মঞ্জু সম্পর্কে যে কোন তথ্যের জন্য এই নাম্বারে ০১৮২৫৭৪০৬৪৪ কল করুণ। প্লিজ মঞ্জুকে বাঁচাতে সাহাজ্যের হাত প্রসারিত করুন।
পারলে স্ট্যাটাস টি শেয়ার করুন। মঞ্জুর জন্য সকল ক্যাম্পেইনার দের জন্য আন্তরিক ভাবে দোয়া করবেন যারা দিন রাত মঞ্জুকে বাঁচাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। মঞ্জুকে বাঁচাতে আপনাদের কোন পরামর্শ থাকলে প্লিজ জানাবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া