adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শত কোটি টাকার ক্ষতির মুখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসের কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বড় ধরনের আর্থিক ক্ষতির মুখে পড়তে যাচ্ছে। আসন্ন এশিয়া কাপ আর টি-টোয়েন্টি বিশ্বকাপ সবই এখন শঙ্কার মুখে। আগেই বাতিল হয়েছে দুটি দ্বিপাক্ষিক সিরিজ। বিসিবি পরিচালক জালাল ইউনুস বলেছেন, করোনার কারণে শুধু আন্তর্জাতিক নয়, ঢাকা প্রিমিয়ার লিগও পড়েছে অনিশ্চয়তার মুখে। তবে এসব বিবেচনা না করে বরং করোনা মোকাবিলায় মানুষের পাশে দাঁড়াতে চায় বিসিবি।

জালাল ইউনুস আরো বলেন, এখন আমাদের মাথায় মধ্যে প্রিমিয়ার লিগ কিংবা বিপিএল বলেন এসবের কিছুই চিন্তাভাবনায় নেই। আমরা সামনে এটা নিয়ে অবশ্যই বসবো। অনেক বড় আর্থিক ক্ষতি তো হচ্ছেই এটা বলার অবকাশ রাখে না। তবে টাকার অঙ্ক তিনি উল্লেখ করেননি।

তিনি বলেন, টিম স্পন্সর, ব্রডকাস্ট রাইট, সামনে এশিয়া কাপ ছিল, ওয়ার্ল্ড কাপ ছিল। সেগুলো এখন অনিশ্চিত হয়ে গেছে। এগুলো থেকে আমরা একটা ফাইন্যান্সিয়াল সাপোর্ট পাই। এগুলোর ভবিষৎ কি এখনি বলতে পারছি না। আইসিসির সাথে আলাপ আলোচনা করে বুঝা যাবে আমরা এগুলো থেকে ফাইন্যান্সিয়ালি বঞ্চিত হবো কি হব না।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, এশিয়া কাপ আর ওয়ার্ল্ডকাপ না হলে টিম স্পন্সর ও ব্রডকাস্ট রাইট শত কোটি টাকা হাতছাড়া হয়ে যাবে বিসিবির।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া