adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করিম বেনজেমার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াচ্ছে রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক : সর্বশেষ মৌসুমে অসামান্য পারফর্মেন্স দেখিয়ে করিম বেনজেমা এখন রিয়াল মাদ্রিদের নয়নের মণি। এমন ফুটবলারকে হাতছাড়া করার প্রশ্নই আসে না। যদিও ফরাসি তারকার বয়স হয়ে গেছে ৩৪, তারপরও তাকে ছাড়তে নারাজ রিয়াল। শোনা যাচ্ছে, বেনজেমার সঙ্গে চুক্তি নবায়নের জন্য প্রস্তাব পাঠাতে যাচ্ছে লা লিগার ক্লাবটি। – নিউজ পোর্টাল মার্কা

স্পেনের ফুটবলবিষয়ক শীর্ষ এই সংবাদমাধ্যমটি জানিয়েছে, বর্তমান চুক্তি অনুযায়ী আগামী বছরের জুনে শেষ হবে রিয়ালের সঙ্গে বেনজেমার চুক্তি। কিন্তু তার পারফর্মেন্সের পর ২০২৪ পর্যন্ত নতুন চুক্তি বাড়ানোর প্রস্তাব তৈরি করছে রিয়াল। শিগগিরই এ সংক্রান্ত ঘোষণা আসবে বলে জানিয়েছে পত্রিকাটি। অর্থাৎ, চাইলে ৩৬ বছর বয়সেও রিয়ালে খেলতে পারবেন বেনজেমা।

২০২১-২২ মৌসুমে বেনজেমা লা লিগা ও ইউরোপিয়ান প্রতিযোগিতা মিলিয়ে ৪৬ ম্যাচে করেছেন ৪৪ গোল। এর মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে দুটি হ্যাটট্রিকসহ ১৫টি গোল করেছেন। গত মৌসুমে যা সর্বোচ্চ। তার নৈপূণ্যেই ১৪তম চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছে রিয়াল। সেইসঙ্গে জিতেছে লা লিগা ও স্প্যানিশ সুপার কাপের ট্রফি। ব্যালন ডি’অর জয়ের দৌড়েও এগিয়ে আছেন ফরাসি ফরোয়ার্ড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া