adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কারণ দর্শাতে কোচ রাসেল ডমিঙ্গোকে চিঠি দেবে বিসিবি

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি দলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তাদের হস্তক্ষেপে বিরক্ত হয়ে সাম্প্রতিক সময়ে বোমা ফাটিয়েছেন রাসেল ডমিঙ্গো। তার মতে, বাইরে থেকে অনেক ধরনের বার্তা আসার কারণে ঠিকমতো টি-টোয়েন্টি দল গোছাতে পারেননি তিনি। এমন মন্তব্যের জন্যে তাকে কারণ দর্শানোর চিঠি দেয়ার কথা ভাবছে বিসিবি।
মাত্র একদিন আগেই আনুষ্ঠানিকভাবে টি-টোয়েন্টির হেড কোচের পদ থেকে সরিয়ে দেয়া হয় ডমিঙ্গোকে। এছাড়া কয়েকদিন আগে তার ক্রিকেটীয় দর্শন নিয়েও প্রশ্ন তোলা হয় মিডিয়ায়। ডমিঙ্গোও আঙুল তোলেন বিসিবি কর্তাদের দিকে।
এর জবাব দেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। ডমিঙ্গো ঠিক কী বোঝাতে চেয়েছেন সেটা তার কাছ থেকে জেনে নিতে চিঠি দেয়া হতে পারে, এমনটাও ইঙ্গিত দিয়েছেন তিনি। – ক্রিকপ্রেঞ্জি
জালাল ইউনুস বলেন, আমি বললাম তো জিনিসটা আগে খতিয়ে দেখি এবং এটা নিয়ে আমার কাছে মনে হয় বোর্ড থেকে তার কাছে একটা চিঠি যাওয়া উচিত যে বক্তব্যগুলো আসলে কি বুঝাতে চেয়েছেন। যদি আমাদের পরিস্কার করে তাহলে আমরা বুঝতে পারবো কোথায় সমস্যা হচ্ছে।
এটা আসলে শোকজ নয়, আমরা আসলে জানতে চাইব। এজন্যই বললাম, এই মুহূর্তে আমি কমেন্ট করতে চাচ্ছি না। আমরা নিজেদের মাঝে আলাপ করে দেখি। আলাপ করার পরে পরবর্তী অ্যাকশনটা কি হবে সেটা আপনাদের জানাতে পারব।
এর আগে ডমিঙ্গো জানান, টি-টোয়েন্টি দলের ক্রিকেটাররা খারাপ পারফরম্যান্স করলে তাদের চিৎকার-চেঁচামেচি করার জন্য বোর্ডের তরফ থেকে উপদেশ পেতেন তিনি। যা তার কোচিং দর্শনে একেবারেই নেই। এ ছাড়া বোর্ডের বিভিন্ন কর্তার মন্তব্যের কারণে তিনি নিজের কাজটা ঠিকমতো করতে পারতেন না বলেও জানান ডমিঙ্গো।
এদিকে প্রথম আলোকে তিনি বলেন, একদমই তাদের মতো করে ছেড়ে দিতে চাইনি। তবে চিৎকার-চেঁচামেচি করে খুব একটা লাভ হয় না। যখন ওরা ভুল করে, তখন বাজেভাবে সমালোচনা করলে ক্রিকেটারদের সেরাটা পাওয়া যাবে না। আমি এটাই করতে চাইনি। ক্রিকেটাররা ভুল করবে, তাদের সেটা থেকে শিখতে হবে। সে জন্য নিজের মতো করে সিদ্ধান্ত নিতে দিতে হবে। কিন্তু তারা সেটা করতে পারে না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া